মিজানুর রহমান মিলন ,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি: বেসিক ব্যাংক লিমিটেড নীলফামারীর সৈয়দপুর শাখার ডেপুটি ম্যানেজার মো. মোস্তাক মামুনের শ্বশুর আলাউদ্দিন চৌধুরী (৮০) বার্ধক্য জনিত রোগে গতকাল সোমবার ভোরে সৈয়দপুর শহরের শহীদ ডা. জিকরুল হক সড়কের বাসভবনে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি . . . রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে, তিন মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্যক আত্মীয়স্বজন,বন্ধুবান্ধব ও গুনগ্রাহী রেখে গেছেন।
গতকাল সোমবার শহরের শহীদ ডা. জিকরুল হক সড়কস্থ কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গণে জোহর নামাজের পর তাঁর প্রথম জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। পরে বাদ আছর মরহুমের গ্রামের বাড়ি সৈয়দপুর উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নে হাজারীহাট দেড়ানীতে দ্বিতীয় জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। পৃথক পৃথক অনুষ্ঠিত জানাজার নামাজে বিপুল সংখ্যক মানুষ অংশ নেন। শেষে মরহুমকে তাঁর পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তাঁর মৃত্যুতে নীলফামারী -৪ আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মো. শওকত চৌধুরী, সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন, সৈয়দপুর পৌরসভার মেয়র অধ্যক্ষ মো. আমজাদ হোসন সরকার, কাশিরাম বেলপুকুর ইউনিয়নের চেয়ারম্যান মো. এনামুল হক চৌধুরী, সাবেক চেয়ারম্যান মো. আজহারুল ইসলাম ভুতুলু, সৈয়দপুর প্রেসক্লাবের সভাপতি সাকির হোসেন বাদল, সৈয়দপুর শিল্প সাহিত্য সংসদের সভাপতি ম.আ. শামীম, হাজারীহাট স্কুল ও কলেজের অধ্যক্ষ মো. লুৎফর রহমান চৌধুরী, বেসিক ব্যাংক লিমিটেড সৈয়দপুর শাখার ম্যানেজার মো. আব্দুল কুদ্দুস সরকারসহ সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।
প্রসঙ্গত, মরহুম আলাউদ্দিন চৌধুরী সৈয়দপুর পৌরসভার কর বিভাগের কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেন। এছাড়া তিনি ঐতিহ্যবাহী শিল্পসাহিত্য সংসদের সদস্যসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক ও ধর্মীয় প্রতিষ্ঠানের সঙ্গে জড়িত ছিলেন।

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here