মিজানুর রহমান মিলন সৈয়দপুর(নীলফামারী) প্রতিনিধি: সৈয়দপুরে করোনাভাইরাস পরিস্থিতিতে অসহায় হয়ে পড়া কর্মহীন হরিজন পল্লীর বাসিন্দাদের মাঝে সরকারি ত্রান বিতরণ করলেন জাতীয় সংসদের সংরক্ষিত আসনের সংসদ সদস্য রাবেয়া আলীম।

আজ বুধবার বিকেলে শহরের রসুলপুর হরিজন পল্লীতে ৩৫ জন পরিবারের মাঝে ওইসব ত্রান দেন তিনি। উপজেলা প্রশাসনের দেয়া এসব ত্রানের মধ্যে ছিল ১০ কেজি চাল ও ৫ কেজি আলু।

ত্রাণ বিতরণকালে সংসদ সদস্য রাবেয়া আলীম সকলের উদ্দেশ্যে বলেন সারা বিশ্বের মত বাংলাদেশেও করোনা ভাইরাসের প্রাদূর্ভাব দেখা দিয়েছে। তিনি আতংকিত না হয়ে ভাইরাস থেকে রক্ষায় সকলকে সচেতন হওয়ার আহবান জানান। সংসদ সদস্য রাবেয়া আলীম সকলকে সরকারি নির্দেশনা মেনে সামাজিক দূরত্ব বজায় রাখার আহবান জানান। তিনি সকলকে আশ্বস্ত করে বলেন সরকার সকলের জন্য খাদ্যের ব্যবস্থা করার সিদ্ধান্ত নিয়েছেন। এরই অংশ হিসেবে সারাদেশের মত সৈয়দপুরেও অসহায়দের মাঝে খাদ্য সহায়তা দেয়া হচ্ছে।
হরিজন পরিবারের মাঝে ত্রান বিতরনকালে এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন নীলফামারী জেলা প্রশাসক মো. হাফিজুর রহমান চৌধুরী,সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.নাসিম আহমেদ, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবুল হাসনাত সরকার, থানার অফিসার ইনচার্জ মো. আবু হাসনাত খান, সৈয়দপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র মো. আখতার হোসেন বাদল, সাধারন সম্পাদক, মহসিনুল হক মহসিন, পৌরসভার প্যানেল মেয়র মো.জিয়াউল হক জিয়া, আওয়ামীলীগ নেতা একেএম রাশেদুজ্জামান রাশেদ হিটলার চৌধুরী প্রমুখ।
পরে সংসদ সদস্য রাবেয়া আলীম পৌর সবজি বাজারসহ অন্যান্য বাজার পরিদর্শন করেন।

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here