স্টাফ রিপোর্টার: “সবার সুখে হাসবো মোরা, কাঁদবো সবার দুঃখে, নিজের খাবার বিলিয়ে দিব অনাহারীদের মুখে”
বর্তমানে করোনা ভাইরাস প্রতিরোধে বিশ্ববাসি অবস্থান করছে ঘরের মধ্যে। ফলে দেশে এখন কাজকর্ম না থাকায় খাদ্য সংকটে পরতে হয়েছে শ্রমজীবী কর্মহীন সহ মধ্যবিত্ত পরিবারের মানুষগুলোকে। তাই সরকারের পাশাপাশি উত্তরের জেলা নীলফামারীর জলঢাকায় ৫০ পরিবারের পাশে দাড়িয়েছে জলঢাকা থিয়েটার।
আজ বুধবার দুপুরে থিয়েটারের আয়োজনে জলঢাকা সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ে প্রাঙ্গণে ৫০ পরিবারের মধ্যে প্রত্যেককে ৩ কেজি চাউল, ২ কেজি আলু, হাব কেজি লবন ও একটি করে ডিটল সাবান বিতরণ করা হয়। এছাড়াও ১০ জনকে ১০০ করে টাকা দেওয়া হয়েছে। এসময় উপস্থিত ছিলেন, জলঢাকা থিয়েটারের উপদেষ্টা “চাঁদমনি” প্রতিষ্ঠাতা ও পরিচালক আলহাজ্ব পিজিরুল আলম দুলাল, আজগার আলী, থিয়েটারের সভাপতি সোনা মিয়া ও সাধারণ সম্পাদক সাংবাদিক আবেদ আলী, অন্যতম সদস্য গোলাম মোস্তফা, সুমন ও বাদশা মিয়া প্রমুখ। পরে ঘরে ঘরে খাবার পৌঁছে দেওয়া হয়েছে  ঘরে খাবার নেই, এমন পরিবারকে চিহ্নিত করে এখন পাশে দাঁড়ানোয় মানবতাকে জায়গা দেওয়া হবে বলে মনে করা হয়।
তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here