নিউজ ডেস্ক:  নীলফামারীর ডিমলায় ডিমলায় সোহেল রানা(১৭) নামে এসএসসি ফল প্রার্থী এক শিক্ষার্থী শরীরে করোনা ভাইরাস সনাক্ত হয়েছে। সে উপজেলার বালাপাড়া ইউনিযনের দক্ষিন সূন্দর খাতা গ্রামের জনৈক মজনুর হোসেসের পুত্র।

আজ শনিবার সন্ধ্যায় তাকে তার বাড়ি থেকে উদ্ধার করে নীলফামারী সদর আধুনিক হাসপাতালের আইসলিসন বিভাগে প্রেরন করা হয়েছে।

উপজেলা স্বাস্থ ও পঃ পঃ কর্মকর্তা সারোয়ার আলম জানান, শনিবার পর্যন্ত ডিমলা উপজেলার মোট ১৮ জনের নমুনার মধ্যে উপজেলার বালাপাড়া ইউনিয়নের দক্ষিন সুন্দরখাতা গ্রামের মজনু মিয়ার ছেলে রানা (১৭) এর শরীরে করোনাভাইরাস পজেটিভ পাওয়া গেছে। রানা গত ৬ এপ্রিল ঢাকার কর্মস্থল থেকে বাড়ী ফেরার পর সর্দি কাশি ও জ্বরে ভুগছিলেন। আমরা খবর পেয়ে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষাগারে পাঠালে পরীক্ষায় তার শরীরে করোনাভাইরাস পজেটিভ ধরা পরে।

এলাকাবাসী জানান, রানা ২০২০ সালে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষা দিয়ে ঢাকায় কাজ করতে যায়। সে খানেই সে করোনা ভাইরাসে আক্রান্ক হয়ে বাড়িতে আসে।

ডিমলা হাসপাতাল কর্তৃপক্ষ শনিবার সন্ধায় তাকে নিজ বাড়ী থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য নীলফামারী সদর আধুনিক হাসপাতালের আইসলিসন বিভাগে প্রেরন করা হয়েছে।

ডিমলা উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়শ্রী রানী রায় বলেন, শনিবার সন্ধায় বালাপাড়া ইউনিয়নের করোনা সনাক্ত রোগীর এলাকার ১৪টি বাড়ী লকডাউন ঘোষণা করা হয়েছে।

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here