• Home »
  • ওপারবাংলা »
  • “পরিবহনে ছাত্র-ছাত্রিদের অর্ধেক নিতে হবে”-এ দাবিতে কোচবিহারে এস.এফ.আই এর গণস্বাক্ষর সংগ্রহ
“পরিবহনে ছাত্র-ছাত্রিদের অর্ধেক নিতে হবে”-এ দাবিতে কোচবিহারে এস.এফ.আই এর গণস্বাক্ষর সংগ্রহ
১০ জুলা '১৮

dimlanews

তিস্তা নিউজ ২৪ ডটকম এর প্রকাশিত সংবাদ গুলো পড়ুন এবং মন্তব্য করুন।

0 Shares

“পরিবহনে ছাত্র-ছাত্রিদের অর্ধেক নিতে হবে”-এ দাবিতে কোচবিহারে এস.এফ.আই এর গণস্বাক্ষর সংগ্রহ

 
শুভজিৎ বিশ্বাস, কোচবিহার : “নর্থ বেঙ্গল স্টেট ট্রান্সপোর্ট করপরেশনসহ সমস্ত পরিবহনে ছাত্র/ছাত্রীদের জন্য অর্ধেক ভাড়া নিতে হবে”  এই দাবিতে “গণ স্বাক্ষর অভিযান “শুরু করে রাজপথে নামলো ভারতের ছাত্র ফেডারেশন কোচবিহার জেলা কমিটি।
কোচবিহার বীরেন দে সরকার বাস ট্রামিনাস থেকে শুরু করা হয় এই গন স্বাক্ষর সংগ্রহ  অভিযান। ভারতের ছাত্র ফেডারেশন কোচবিহার জেলা কমিটির পক্ষ থেকে জানানো হয়েছে যে বর্তমানে পরিবহন ভাড়া অস্বাভাবিক হারে বৃদ্ধি পেয়েছে যার ফলে সাধারণ ছাত্র ছাত্রীদের পড়াশুনার খরচ ও বৃদ্ধি পাওয়ায় চরম সমস্যার সম্মুখীন হতে হচ্ছে শিক্ষার্থীদের। তাই নর্থ বেঙ্গল স্টেট ট্রান্সপোর্ট করপরেশন সহ সমস্ত পরিবহনে ছাত্র ছাত্রীদের অর্ধেক ভাড়ার দাবিতে গন স্বাক্ষর সংগ্রহে নেমেছেন তারা।
আরও জানানো হয়েছে যদি সাধারণ ছাত্র ছাত্রীদের সুবিধার্থে তাঁদের এই দাবি না মানা হয় তবে তারা আগামী তে বৃহত্তর আন্দোলনে নামতে বাধ্য হবেন।
উল্লেখ্য এই উদ্দেশ্যে আগামী ২ রা আগস্ট নর্থ বেঙ্গল স্টেট ট্রান্সপোর্ট করপরেশনের সদর দপ্তর ঘেরাও অভিযানের ডাক ও দেওয়া হয়েছে ভারতের ছাত্র ফেডারেশনের তরফে। উক্ত অভিযানে উপস্থিত থাকবেন ভারতের ছাত্র ফেডারেশনের ছাত্র আন্দোলনের শীর্ষ নেতা ও সর্ব ভারতীয় সাধারণ সম্পাদক কমরেড ডঃ বিক্রম সিং।

About dimlanews

তিস্তা নিউজ ২৪ ডটকম এর প্রকাশিত সংবাদ গুলো পড়ুন এবং মন্তব্য করুন।

Related Posts

Leave a Reply

*

সম্পাদকের বক্তব্যঃ

তিস্তা নিউজ ২৪ ডটকম ভিজিট করুন এবং বিজ্ঞাপন দিন।