আব্দুল্লাহ আল মামুন, স্টাফ রিপোর্টার, পার্বতীপুর(দিনাজপুর): সম্প্রতি ঢাকায় সড়ক দূর্ঘটনায় দুই শিক্ষার্থী নিহতের ঘটনায় সারাদেশ ব্যাপি বিভিন্ন স্কুল, কলেজ, মাদ্রাসা ও বিশ্ব বিদ্যালয়ের শিক্ষার্থীরা আন্দোলনরত রয়েছে।

সকল প্রকার অপৃতিকর ঘটনা এরিয়ে আইন শৃঙ্খলা বজায় রক্ষার্থে দিনাজপুরের পার্বতীপুরের সকল শিক্ষা প্রতিষ্ঠান প্রধানদের সমন্বয়ে গতকাল বিকেলে জ্ঞানাঙ্কুর মডেল পাইলট উচ্চ বিদ্যালয় হল রুমে উপজেলা প্রশাসনের আয়োজনে বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে। পাবলিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহফুজুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রেহানুল হক, উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিনুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুস সাত্তার, উপজেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক রেজাউল করীম, সহ আরো অনেকে ।

 

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, প্রকাশক ও সম্পাদক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here