হিলি প্রতিনিধি
দিনাজপুরের বিরামপুরে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক সড়কের দুই পাশ্বের জায়গা দখল করে নির্মিত অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু করেছেন সড়ক ও জনপথ অধিদপ্তর।

আজ বৃহস্পতিবার সকাল থেকে সওজের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহাবুবুর রহমান ফারুকীর নেতৃত্বে বিরামপুরের রেলগমুটি থেকে শুরু করে বেলডাঙা মোড় পর্যন্ত সড়কের দুই পার্শ্বে সড়কের জায়গা দখল করে অবৈধভাবে গড়ে তোলা কয়েকশতাধিক দোকান, বাড়ি-ঘর, ব্যাংক ভবন, গোডাউন, বহুতলভবন, মার্কেটসহ একাধিক ভবন ভেঙ্গে গুড়িয়ে দেয়া হয়। অভিযানে সওজের নির্বাহী ম্যাজিস্ট্রেট, নির্বাহী প্রকৌশলী, স্থানীয় উপজেলা প্রশাসন, পুলিশ, ফায়ার সার্ভিস ও পল্লিবিদ্যুতের সদস্যরা অংশ নেয়।

দিনাজপুর জেলা সওজের নির্বাহী প্রকৌশলী সুনীতি চাকমা বলেন, উচ্ছেদ অভিযানের আগে অবৈধ স্থাপনা সরিয়ে নিতে সংশ্লিষ্ট সকলকে কয়েকবার নোটিশ দেওয়া হয়েছে। সেই সাথে মাইকিং করে দখলদারদেরকে পর্যাপ্ত সময় দেওয়া হয়। এর পরেও তারা অবৈধ স্থাপনা সরিয়ে না নেওয়ায় আজ উচ্ছেদ অভিযান শুরু করা হয়েছে।

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, প্রকাশক ও সম্পাদক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here