মোহাম্মাদ মানিক হোসেন চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের চিরিরবন্দর উপজেলা বিএনপি’র কমিটি বিলুপ্তি ঘোষণা করা হয়েছে। ২৮ নভেম্বর বৃহস্পতিবার বাংলাদেশ জাতীয়তাবাদী দল দিনাজপুর জেলা শাখার যুগ্ন আহবায়ক রেজিনা ইসলাম স্বাক্ষরিত চিঠিতে চিরিরবন্দর উপজেলা বিএনপি’র কমিটি বিলুপ্তি ঘোষনা করেন।
চিরিরবন্দর উপজেলা বিএনপি’র সভাপতি মজিবর রহমান শাহ্ বলেন, এ বিষয়ে এখনো কোন চিঠি পাই নি। তবে জেলা বিএনপি’র যুগ্ন-আহবায়ক রেজিনা ইসলাম এর কাছ থেকে কমিটি বিলুপ্তি হওয়ার ঘোষনা কেন্দ্র থেকে দেয়া হয়েছে বলে জানতে পেরেছি।
এ বিষয়ে দিনাজপুর জেলা বিএনপি’র যুগ্ন-আহবায়ক রেজিনা ইসলাম বলেন, কেন্দ্রীয় বিএনপি’র নির্দেশনা মোতাবেক চিঠির মাধ্যমে চিরিরবন্দর উপজেলা বিএনপি’র কমিটি বিলুপ্তি ঘোষনা করা হয়েছে। তবে কি কারনে করা হয়েছে তা কেন্দ্রীয় কমিটি আমাদের জানায় নি। তিনি আরো জানান, কেন্দ্রীয় বিএনপি’র নির্দেশনা অনুযায়ী উপজেলা বিএনপি’র কার্যক্রম চলমান রাখার নিমিত্তে আগামী ৭ দিনের মধ্যে আহবায়ক কমিটি গঠন করা হবে।

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, প্রকাশক ও সম্পাদক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here