মোঃ সামিউল আলম, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের বিরামপুরে স্থানীয় ও প্রবাসী বন্ধুদের ব্যক্তিগত উদ্যোগে ও আর্থায়নে পৌর শহরের ঢাকা মোড়ে দরিদ্র-দুস্থ্ শীতার্তদের মাঝে কম্বল ও পেট্রোলিয়াম জেলি বিতরণ করা হয়েছে।

গত শুক্রবার হতে রবিবার পর্যন্ত ধারাবাহিকভাবে পৌর এলাকার কল্যাণপুর, চকপাড়া, টাটকপুর, কৃষ্টচাঁদপুর, ইসলামপাড়া, স্কুলপাড়া ও পূর্বপাড়া মহল্লার অতি দরিদ্র ও দুস্থ্ নারী-পুরুষদের মাঝে স্থানীয় বাসিন্দা তানভীর আহমেদ তানিন ও তার সুইডেন প্রবাসী বন্ধুরা, কাদিরুজ্জামান প্রিন্স, আব্দুল মজিদ ও শাহিন কাদিরের নিজস্ব আর্থায়নে ক্রয়কৃত উন্নত মানের ১৫০ টি কম্বল ও পেট্রোলিয়াম জেলি বিতরণ করা হয়। এতে আরো সহযোগীতা করেন, সমাজ সেবক জাহাঙ্গীর আলম, পলাশ বিন আশরাফী, শরিফুল ইসলাম, মাহমুদুল হক, রিপন হোসেন, আবেদুর রহমান বিশ্বাস রনি, রুবেল ও সাংবাদিক শাহ্ আলম মন্ডল প্রমূখ।
এর অন্যতম উদ্যোক্তা শাহিন কাদির বলেন, সরকারি ও বেসরকারি সংস্থাগুলোর পাশাপাশি যদি সমাজের প্রতিষ্ঠিত ব্যক্তিরা নিজ উদ্যোগে শীতে কষ্টপ্রাপ্ত অসহায়-দরিদ্র মানুষগুলোর সাহায্যার্থে এগিয়ে আসে তবে শীতের তীব্রতায় কাউকে কষ্ট পেতে হবে না। তিনি কম্বল ও পেট্রোলিয়াম জেলি বিতরণে অর্থায়ন ও সহযোগীতা প্রদানকারীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে এভাবে ব্যক্তিগত উদ্যোগে সামর্থবান ব্যক্তিদের সমাজের দরিদ্র মানুষদের সাহায্যার্থে এগিয়ে আসার আহবান জানান।

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here