মোঃ আব্দুল আজিজ,হিলি প্রতিনিধি: দিনাজপুরের হিলিতে মাদকসেবনের দায়ে চার মাদকসেবীকে ১ মাস ও ২১দিন মেয়াদে কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত।

গতকাল রবিবার রাতে হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুর রাফিউল আলম ভ্রাম্যমান আদালত পরিচালনা করে তাদের এই কারাদন্ড প্রদান করেন। দন্ডপ্রাপ্তরা হলো, রায়হানুজ্জামান, ফরিদুজ্জামান, মোস্তাহিদ বিল্লাহ, জুয়েল, তাদের সকলের বাড়ি রংপুর ও হিলিতে।
হাকিমপুর থানার ওসি আব্দুর রাজ্জাক আকন্দ জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি বিশেষ দল রবিবার দিবাগত রাতে হিলি সীমান্তের বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করেন। এসময় মাদসসেবনের দায়ে ৪ মাদকসেবীকে আটক করা হয়। পরে রাতেই ভ্রাম্যমান আদালতের সিকট উপস্থাপন করা হলে আদালত তাদের কারাদন্ড প্রদান করেন। পরে সোমবার সকালে তাদেরকে দিনাজপুর কারাগারে প্রেরন করা হয়েছে।

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here