মোঃ আব্দুল আজিজ,হিলি প্রতিনিধি: দিনাজপুরের হিলিতে মাদকবিরোধী বিশেষ অভিযান চালিয়ে পলাতক দুই আসামীসহ ৬ মাদকব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।
সোমবার দিবাগত রাত থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত হিলি সীমান্তের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে পুলিশ। আটককৃতরা হলো, সুইম বাবু, সোহাগ হোসেন, আব্দুল মজিদ, বাবুল হোসেন, এনজার মন্ডল, পলাশ হোসেন। এদের সকলের বাড়ি বিরামপুর ও হিলি সীমান্তের বিভিন্ন এলাকায়।
হাকিমপুর থানার ওসি আব্দুর রাজ্জাক আকন্দ জানান, গোপন সংবাদের ভিত্তিতে হাকিমপুর থানা পুলিশ সোমবার দিবাগত রাত থেকে আজ মঙ্গলবার সকাল পর্যন্ত হিলি সীমান্তের বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় ১ কেজি ও ৫০ পুরিয়া গাঁজা এবং ৭ বোতল ফেনসিডিলসহ চার মাদকব্যবসায়ীকে আটক করা হয়। এছাড়াও পৃথক অভিযান চালিয়ে ওয়ারেন্টভুক্ত পলাতক দুই আসামীকে গ্রেফতার করা হয়। পরে তাদের সকলকে আদালতের মাধ্যমে দিনাজপুর কারাগারে প্রেরন করা হয়েছে।

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here