মোঃ আব্দুল আজিজ,হিলি প্রতিনিধি: “অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় বাংলাদেশ,সময় এখন আমাদের সময় এখন বাংলাদেশের” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্ম শত বার্ষিকী মুজিব বর্ষ ক্ষনগননা উপলক্ষে হিলিতে আনন্দ র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ শনিবার সকাল ১১টায় উপজেলা প্রশাসনের উদ্দ্যেগে উপজেলা চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে বন্দরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে গিয়ে শেষ হয়। র‌্যালিতে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থী,রাজনৈতিক নেতৃবৃন্দসহ স্থানীয়রা অংশগ্রহন করেন।
পরে সেখানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে জীবনী শীর্ষক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার আব্দুর রাফিউল আলমের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান হারুন উর রশিদ হারুন,উপজেলা ভাইস-চেয়ারম্যান শাহিনুর রেজা শাহিন,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সোহরাব হোসেন প্রতাব মল্লিক প্রমূখ।

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here