আব্দুল আজিজ, হিলি প্রতিনিধি: দিনাজপুরের হিলিতে মাদকবিরোধী বিশেষ অভিযান চালিয়ে ওয়ারেন্টভুক্ত পলাতাক আসামীসহ ২৭ মাদকসেবীকে আটক করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যা থেকে শনিবার সকাল পর্যন্ত হিলি সীমান্তের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করেন পুলিশ। হাকিমপুর থানার ওসি আব্দর রাজ্জাক আকন্দ জানান, জেলা পুলিশ সুপারের নির্দেশে ও হাকিমপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপারের তত্বাবধানে হাকিমপুর থানা পুলিশ শুক্রবার সন্ধ্যা থেকে সকাল পর্যন্ত হিলি সীমান্তের বিভিন্ন এলাকায় মাদকবিরোধী বিশেষ অভিযান চালায়।

এসময় মাদকসেবনের দায়ে ২৫ জনকে আটক করা হয় এবং ওয়ারেন্টভুক্ত পলাতক দুই আসামীকে গ্রেফতার করা হয়। পরে হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তাকে খবর দেওয়া হলে ঘটনাস্থলে উপস্থিত হয়ে রাতে ও সকালে দুদফায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে অপরাধ স্বিকার করায় ১১ জনকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করেন।

বাকীদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়েরের নির্দেশনা প্রদান করেন। পরে তাদের সকলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন পূর্বক শনিবার বিকেলে আদালতের মাধ্যমে দিনাজপুর কারাগারে প্রেরন করা হয়েছে। তাদের সকলের বাড়ি হিলি, গাইবান্ধা ও রংপুর জেলার বিভিন্ন এলাকায়।

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here