মোঃ আব্দুল আজিজ,হিলি প্রতিনিধি: দিনাজপুরের হিলি সীমান্ত এলাকা দিয়ে ভারতে পাচারকালে দেশীয় ইলিশ মাছ উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

আজ রবিবার সকালে হিলি সীমান্তের চেকপোষ্ট গেটের সামনে থেকে মাছগুলি উদ্ধার করা হয়।
বিজিবির হিলি সিপি ক্যাম্প কমান্ডার সুবেদার ইলিয়াছ মিয়া জানান, ভারত থেকে আমদানিকৃত পাথর নিয়ে আসা ভারতীয় ট্রাক বন্দরে পণ্য খালাস করে আজ সকালে পুনরায় ভারতে ফেরত যাওয়ার সময় ট্রাকে করে ইলিশ মাছ নিয়ে যাচ্ছে এমন সংবাদ পায় বিজিবি।
সেই সংবাদের ভিত্তিতে হিলি আইসিপি চেকপোষ্টে দায়িত্বরত বিজিবির নায়েক রাকিব হোসেন ভারতীয় ট্রাকে তল্লাশী চালিয়ে ৩০ পিস ইলিশ মাছ উদ্ধার করে যার ওজন ২৪ কেজি। এসময় একই স্থান থেকে ভারতীয় ৯ পিস শাড়িও উদ্ধার করা হয়। পরে মালামালগুলি সিজার লিষ্টের মাধ্যমে হিলি শুল্কস্টেশনে জমা দেওয়া হয়েছে বলে তিনি জানিয়েছেন।

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here