এন.আই.মিলন, দিনাজপুর প্রতিনিধি- “শেখ হাসিনার উদ্যোগ, ঘরে ঘরে বিদ্যুৎ” এ স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যে পল্লীবিদ্যুৎ বিদ্যুৎ সমিতি আলোর ফেরিওয়ালা হয়ে ঘরে ঘরে গিয়ে বিদ্যুৎ সেবা প্রদান করছে উল্লেখ করে দিনাজপুর পল্লীবিদ্যুৎ বিদ্যুৎ সমিতি-১ এর সভাপতি মোঃ সফিকুল ইসলাম মানিক বলেছেন, পল্লীবিদ্যুৎ বিদ্যুৎ সমিতি একটি সেবামূলক প্রতিষ্ঠান।

গণতান্ত্রিক মূল্যবোধ ও জবাবদিহিতার মাধ্যমে এলাকার গ্রামীণ জীবনের আর্থ-সামাজিক উন্নয়নের লক্ষ্যে ১৯৮৩ সনে প্রতিষ্ঠিত এই সমিতি ১৯৮৪ সালের ২৯শে ডিসেম্বর অগ্রযাত্রা শুরু করে। এই সমিতি ডিসেম্বর ২০১৯ইং পর্যন্ত ৮৬৫৫ কিঃমিঃ লাইন নির্মাণের মাধ্যমে সর্বমোট ৪,৩৭,৩১৪ জন গ্রাহকের মাঝে বিদ্যুৎ সংযোগ প্রদান করেছে। সমিতির রাজস্ব বৃদ্ধি ও গ্রামীন আর্ত-সামাজিক উন্নয়ন ত্বরান্বিত করণ এবং নতুন কর্মসংস্থান সৃষ্টির জন্য সমিতির ভৌগলিক এলাকায় নতুন শিল্প কারখানা স্থাপনের জন্য সকলকে এগিয়ে আসতে হবে।
৩০ জানুয়ারী বৃহস্পতিবার দিনাজপুর পল¬ী বিদ্যুৎ সমিতি-১ এর ৩৪তম বার্ষিক সাধারণ সভায় সভাপতির বক্তব্যে সমিতির সভাপতি মোঃ শফিকুল ইসলাম মানিক এ কথা বলেন। বার্ষিক সাধারন সভায় জেনারেল ম্যানেজারের প্রতিবেদন উপস্থাপন করেন পল্লীবিদ্যুৎ বিদ্যুৎ সমিতি-১ এর জেনারেল ম্যানেজার প্রকৌঃ হরেন্দ্র নাথ বর্মন এবং কোষাধ্যক্ষের প্রতিবেদন উপস্থিাপন করেন সমিতির কোষাধ্যক্ষ এসএম মকবুল হোসেন।
বার্ষিক সাধরন সভায় উপস্থিত ছিলেন সমিতির সহ-সভাপতি আঞ্জুমান আরা বেগম, সচিব (মহিলা পরিচালক) মেরিনা খাতুন চৌধুরী, পরিচালক মোঃ বদিউর রহমান, মাইন উদ্দিন আহম্মেদ, মোঃ শরিফুল হক, মোঃ নজরুল ইসলাম, মোঃ জাহাঙ্গীর আলম, মোঃ কামরুজ্জামান শাহ্, ড. বিকাশ চক্রবর্তী, মোঃ হাসমত আলী ও ইশরাত জাহান। বার্ষিক সাধারণ সভায় সেরা গ্রাহকদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। শেষে র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়।

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here