জুয়েল ইসলাম শান্ত, ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে গরু ব্যবসায়ীকে কুপিয়ে সাত লক্ষ টাকা ছিনতাই করার অভিযোগ পাওয়া গেছে। সোমবার রাতে সদর উপজেলার রায়পুর ইউনিয়নের নাওবাড়ী ঝাড় এলাকায় এ ঘটনা ঘটে।
আহত গরু ব্যবসায়ী নজরুল ইসলাম ওরফে কালু (৪৫) সদর উপজেলার চিলারং ইউনিয়নের তেলিপাড়া গ্রামের প্রয়াত ইব্রাহিম আলীর ছেলে। আহত ব্যবসায়ী নজরুল ইসলাম জানান, তার কাছে ৬ লক্ষ টাকা ছিল, গরু কেনার জন্য প্রয়োজন ছিল আরও ১ লক্ষ টাকার। সোমবার রাতে রায়পুর ইউনিয়নের ফুটানি বাজার এলাকার বাসিন্দা দুলাভাই এনামুল হকের কাছ থেকে ১ লক্ষ টাকা নিয়ে মোটরসাইকেল যোগে বাড়িতে ফিরছিলেন তিনি। পথে নাওবাড়ী ঝাড় এলাকায় পৌঁছলে দুর্বৃত্তরা পেছন দিক থেকে ব্যবসায়ী নজরুলকে লাঠি দিয়ে পিটিয়ে মাটিতে ফেলে দেয়। এরপর কয়েকজন দুর্বৃত্ত মিলে ওই ব্যবসায়ীকে বেধরক মারপিট করে। এক পর্যায়ে দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে ব্যবসায়ী নজরুলকে কুপিয়ে জখম করে এবং ব্যবসায়ীর কাছে থাকা ৭ লক্ষ টাকা নিয়ে পালিয়ে যায় পরে স্থানীয় লোকজন রক্তাক্ত অবস্থায় ব্যবসায়ী নজরুলকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। এখানে তার অবস্থার অবনতি হলে চিকিৎসক তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে।
এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানায় ঠাকুরগাঁও সদর থানার ওসি তানভীরুল ইসলাম।

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here