Home বৃহত্তর দিনাজপুর হিলিতে ব্লকবাটিক ও ট্রেইলারিং প্রশিক্ষন প্রাপ্ত নারীদের মাঝে সনদ ও চেক বিতরণ

হিলিতে ব্লকবাটিক ও ট্রেইলারিং প্রশিক্ষন প্রাপ্ত নারীদের মাঝে সনদ ও চেক বিতরণ

0
12

মোঃ আব্দুল আজিজ,হিলি প্রতিনিধি:দিনাজপুরের হিলিতে নারীদের আর্থিকভাবে স্বাবলম্বি করে গড়ে তুলতে মহিলা বিষয়ক অধিদপ্তর কর্তৃক বাস্তবায়িত তিনমাসব্যাপী ব্লকবাটিক ও ট্রেইলারিং প্রশিক্ষন শেষে প্রশিক্ষনপ্রাপ্ত নারীদের মাঝে সনদ ও চেক বিতরণ করা হয়েছে।

উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে বুধবার দুপুর ১টায় হাকিমপুর উপজেলা পরিষদের সভাকক্ষে নারীদের মাঝে এই সনদ ও চেক বিতরন করা হয়। উপজেলার ৫০জন প্রশিক্ষনপ্রাপ্ত নারীদের মাঝে সনদ ও চেক বিতরণ করা হয়। তাদেরকে তিনমাসব্যাপী ব্লকবাটিক ও ট্রেইলারিং প্রশিক্ষন দেওয়া হয়।

হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুর রাফিউল আলমের সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন, হাকিমপুর উপজেলা চেয়ারম্যান হারুন উর রশীদ হারুন, ভাইসচেয়ারম্যান শাহিনুর রেজা শাহীন, পারুল নাহার, পৌরমেয়র জামিল হোসেন চলন্ত, মহিলা বিষয়ক কর্মকর্তা রিতা লস্করসহ অনেকে।

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক।

NO COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here