আব্দুল আজিজ, হিলি প্রতিনিধি: দিনাজপুরের বিরামপুরে সকালে অভিযান চালিয়ে চৌদ্দ জুয়াড়িকে আটক করে কারাদ- দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.তৌহিদুর রহমান ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাদের পাঁচ দিনের বিনাশ্রম কারাদ-াদেশ দেন। পরে পুলিশ তাদের দিনাজপুর কারাগারে পাঠিয়েছে।
বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. মনিরুজ্জামান মনির বলেন, ‘উপজেলার কসবা সাগরপুর গ্রামে নুরুল ইসলামের বাড়িতে জুয়ার আসর বসে। এমন খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে সেখান থেকে ১৪ জুয়াড়িকে আটক করা হয়।
আটককৃতদের বিরামপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তৌহিদুর রহমানের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে তিনি ১৪ জুয়াড়িকে পাঁচ দিনের বিনাশ্রম কারাদ-াদেশ দেন’।
কারাদ-প্রাপ্তরা হলেন, উপজেলার খিয়ার মামুদপুর গ্রামের মৃত আব্দুল কাদের এর ছেলে সুজন ইসলাম(২০) রমজান আলীর ছেলে শামিম হোসেন (২৫)মৃত্য আঃ জব্বারের ছেলে জুয়েল রানা (৩০) কসবা গ্রামের হাছিমুদ্দিন মন্ডল এর ছেলে দুলাল হোসেন (৩৮),আঃ জব্বার এর ছেলে রবিউল ইসলাম(২৫) ,কাছিমুদ্দিনের ছেলে নুরুল ইসলাম (৪৮), কাজেম আলীর ছেলে আবুল কালাম (৪০), মোমিনুল ইসলামের ছেলে আমিনুল ইসলাম (২৮) আঃ হামিদ এর ছেলে আনোয়ার হোসেন (৩০) শামসুদ্দিনের ছেলে মিরাজুল মন্ডল (৪৫) কফিল উদ্দিনের ছেলে আবুল কালাম (৫০) নাসির উদ্দিনের ছেলে রেজাউল হোসেন (২০) তমেজ উদ্দিনের ছেলে মাহবুর আলম (৪৮) ভাইগড় দক্ষিণ জগন্নাথপুর গ্রামের জোনাব আলীর ছেলে মেছের আলী (৪৫)।

০১৭৯৩৫৫৫৭২৭
০৭.০২.২০২০

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here