মোঃ আব্দুল আজিজ,হিলি প্রতিনিধি: দিনাজপুরের হিলিতে মাদক সেবন করে এলাকায় বিশৃঙ্খলা করার অভিযোগে আনোয়ার হোসেন নামের একজনকে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ১শ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।
আজ সোমবার সকাল সাড়ে ১০টায় উপজেলার খট্রামাধবপাড়া গ্রামে অভিযান পরিচালনা করে তাকে সাজা প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুর রাফিউল আলম।
উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুর রাফিউল আলম জানান, মাদক সেবন করে এক যুবক উপজেলার খট্রামাধবপাড়া এলাকায় বিশৃঙ্খলা তৈরি করছে এমন সংবাদের ভিত্তিতে হাকিমপুর থানা পুলিশের একটি ফোর্সসহ ঘটনাস্থলে গিয়ে তাকে আটক করা হয়। পরে ঘটনাস্থলে ভ্রাম্যমান আদালত বসিয়ে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ১শ টাকা জরিমানা করা হয়।
দন্ডপ্রাপ্ত আনোয়ার হোসেন (৩৮) হলেন বিরামপুর উপজেলার ভবানিপুর এলাকার আবু তাহেরে ছেলে।

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here