মোঃ সামিউল আলম, বিরামপুর (দিনাজপুর): প্রতিনিধি: প্রাণঘাতী করোনা ভাইরাসের বিস্তার রোধ ও জনসচেতনতা সৃষ্টির লক্ষে দিনাজপুরের বিরামপুরে বিনামূল্যে মাস্ক বিতরণ করেছেন বিশিষ্ট ব্যবসায়ী, সমাজ সেবক ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মোসফিকুর রহমান।

আজ বুধবার (২৫ মার্চ) সকাল ১০ টায় শহরের ঢাকা মোড় হতে শুরু করে হাজী মার্কেট মোড়, নতুন বাজার সহ কয়েকটি পয়েন্টে বিভিন্ন দোকানদার, রিক্সা-ভ্যান ও অটো চালক-যাত্রী এবং খোলা মুখে রাস্তায় চলমান ব্যক্তিদের নিজ হাতে মাস্ক পরিয়ে দেন তিনি। দেশের এই করুন পরিস্থিতিতে তার এমন ব্যক্তিগত উদ্যোগকে স্বাগত জানান সাধারণ মানুষ।

তিনি জানান, সাধারণ খেঁটে খাওয়া দিনমজুরেরা মরণঘাতী করোনা সম্পর্কে অনেকটাই অসচেতন। তাদের কথা বিবেচনা করেই সচেতনতা বৃদ্ধির লক্ষে এমন উদ্যোগ। বর্তমান সময়ের এই সংকটময় পরিস্থিতি মোকাবেলায় তিনি সমাজের বৃত্তবানদের এমন কাজে স্বেচ্ছায় এগিয়ে আসারও আহ্বান জানান।

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here