জুয়েল ইসলাম শান্ত,ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে করোনা ভাইরাস প্রতিরোধে ও জনসচেতনতা সৃষ্টির লক্ষে হতদরিদ্র, খেটে খাওয়া দিন মজুরদের মাঝে ৫০০ শত মাক্স, ৫০০ শত সাবান (এন্টিবেক্টেরিয়াল) ও লিফলেট বিতরণ করা হয়।
বুধবার বিকেলে আসরের নামাজের পর থেকে জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে ও আমতলী মোড়ে,হানিফ কাউন্টারের সামনে,বিভিন্ন দোকানে ও সাধারণ মানুষের হাতে মাক্স ও সাবান বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক, মোস্তাফিজুর রহমান রিপন,সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশরুল ইসলাম সরকার, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সানোয়ার পারভেজ পুলক।
 করোনায় আতঙ্কিত না হয়ে এই ভাইরাস থেকে নিজেদের সুরক্ষিত রাখতে পরিস্কার পরিচ্ছন্নতা বজায় রাখতে নিয়ম মেনে চলা ও জনসমাগম থেকে দূরে থাকার পরামর্শ দেন।
তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here