জুয়েল ইসলাম শান্ত, স্টাফ রিপোর্টার: ঠাকুরগাঁওয়ে করোনা ভাইরাস ও খাদ্য সংকট মোকাবেলায়  মেদিকেল টেকনোলজিস্ট ক্লাবের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।
ঠাকুরগাঁও সেবা ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার এবং পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে বাসা বাড়িতে গিয়ে অসহায় ও গরিব মানুষের ১০০টি পরিবারকে  চাল, আলু, ডাল, তেল বিতরন করা হয়।
সংকটময় মুহূর্তে খাদ্যসামগ্রী পেয়ে অনেকেই আবেগাপ্লুত হয়ে হয়ে পড়েন,তারা বলেন, সরকারি ভাবে দেয়া খাদ্যসামগ্রী আমাদের কপালে জোটে না।
ঠিক এই মুহুর্তে আপনাদের এক ব্যাগ খাদ্যসমাগ্রী দিয়ে কিছু দিন চলতে পারবো। সৃষ্টিকর্তা আপনাদের ভাল করুক।
এসময় উপস্থিত ছিলেন মেদিকেল টেকনোলজিস্ট ক্লাবের সভাপতি, (ভারপ্রাপ্ত),সুজন মোল্লা, সাঃসম্পাদক, নুরুল্লাহ কামিল, সাংগঠনিক সম্পাদক, আফজাল আবেদীন মুন, এবং জুলফিকার আলী ভুট্টু, সভাপতি, জেলা ক্লিনিক ও ডায়াগনষ্টিক মালিক সমিতি,সাধারণ সম্পাদক মোঃ নাজিম উদ্দিন মাহেল, ডাঃফিরোজ জামান জুয়েল,টিএইচএপিও, সদর,মোঃ গোলাম মর্তুজা ওসি তদন্ত, সদর থানা।
ক্লাবের সভাপতি সুজন মোল্লা বলেন, ধর্য্য ধরে আপনারা ঘরে থাকুন, কোনো অবস্থাতেই বাসা থেকে বের হবেন না। খাদ্য সামগ্রী নিয়ে আমরাই আপনাদের কাছে হাজির হবো। ঘরে থাকলে নিজে ও পরিবার নিরাপদে থাকবে। অন্যরাও নিরাপদে থাকবে।
জেলা ক্লিনিক ও ডায়াগনষ্টিক মালিক সমিতির,সাধারণ সম্পাদক মোঃ নাজিম উদ্দিন মাহেল বলেন,দেশের এই মহামারী দুর্যোগে সকলকে একত্রিত হয়ে দুর্যোগ মোকাবেলা করতে হবে।

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here