মেজবাহুল হিমেল,রংপুর প্রতিনিধি:  কারাবন্দি সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুচিকিৎসাসহ নিঃশর্ত মুক্তি এবং আটক কেন্দ্রীয় যুবদল নেতাদের মুক্তির দাবিতে পৃথক পৃথক বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে রংপুর জেলা ও মহানগর যুবদল। সোমবার (১৬ জুলাই) বেলা সাড়ে বারোটায় নগরীর গ্রান্ডহোটেল মোড়স্থ দলীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত মিছিল সমাবেশ থেকে এ দাবি জানান যুব নেতারা। 
এরআগে সকালে মহানগরের বিভিন্ন ওয়ার্ড থেকে যুবদল নেতা-কর্মীরা দলীয় কার্যালয়ে আসতে থাকেন। বেলা বাড়ার সাথে সাথে সেখানে পুলিশের উপস্থিতিও বেড়ে যায়। 
বেলা সাড়ে বারোটায় দলীয় কার্যালয়ের ভিতর থেকে মহানগর যুবদল নেতা-কর্মীরা বিক্ষোভ মিছিল নিয়ে বাহিরে বের হতে চাইলে পুলিশ তাদের বাধা দেন। পরে পুলিশি বাধায় কার্যালয়ের সম্মুখেই মিছিল সমাবেশ করেন তারা। 
সমাবেশে মহানগর যুবদলের সভাপতি মাহফুজ-উন-নবী ডন, সিনিয়র সহ সভাপতি নুরুন্নবী চৌধুরি মিলন, সাধারণ সম্পাদক লিটন পারভেজ, সাংগঠনিক সম্পাদক জহির আলম নয়ন, যুগ্ন সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম লেলিন প্রমুখ বক্তব্য রাখেন। 
অন্যদিকে দুপুর ১২টায় জেলা যুবদলের মিছিল শেষে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন সভাপতি নাজমুল আলম নাজু, সিনিয়র সহ-সভাপতি বিপ্লব বিশ্বাস, সাধারণ সম্পাদক শামছুল হক ঝন্টু, সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম ফিরোজ, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ জিল্লুর রহমান প্রমুখ।
সমাবেশে বক্তারা দলীয় চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার দ্রুত সুচিকিৎসা নিশ্চিতকরণের পাশাপাশি নিঃশর্ত মুক্তির দাবি জানান। একই সাথে যুবদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সুলতান সালাহউদ্দিন টুকু ও সাংগঠনিক সম্পাদক মামুন হাসানসহ সারাদেশে আটক বিএনপি ও অঙ্গ সহযোগি সংগঠনের নেতা-কর্মীদের মুক্তি দেয়ার জন্য সরকারের প্রতি আহবান জানান। 
তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, প্রকাশক ও সম্পাদক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here