রংপুর প্রতিনিধি: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে মহান মুক্তিযুদ্ধের ৩০ লক্ষ শহীদের স্মরণে সারাদেশে একযোগে ৩০ লক্ষ বৃক্ষ রোপণ কর্মসূচির অংশ হিসেব বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ন্যায়।
গত ১৮ জুলাই রংপুর নগরীর মহব্বত খাঁ উচ্চ বিদ্যালয়, এ বৃক্ষ রোপণ কর্মসূচি পালিত হয়। বৃক্ষ রোপণ কর্মসূচিতে আব্দুস সালাম-সভাপতি, বিদ্যালয় পরিচালনা পরিষদ এর উপস্থিতিতে বিদ্যালয়ের মধ্যমনি ইকবাল হোসেন-প্রধান শিক্ষক মহব্বত খাঁ উচ্চ বিদ্যালয় এর নেতৃত্বে প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী ও কর্মচারীদের সাথে নিয়ে বিদ্যালয়ের মাঠে বৃক্ষ রোপণ করে বৃক্ষরোপণ কর্মসূচি বাস্থবায়ন করেন। বৃক্ষ রোপণ কর্মসূচিতে বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও কর্মচারীদের পাশাপাশি উপস্থিত ছিলেন বিদ্যালয় পরিচালনা পরিষদ এর সদস্যবৃন্দ। প্রধানমন্ত্রীর এ কর্মসূচিকে স্বাগত জানিয়ে বৃক্ষরোপণ কর্মসূচিতে অংশগ্রহণকারী সকলেই মনে করেন প্রধামন্ত্রীর এ ধরনের কার্যক্রম মুক্তি যুদ্ধের চেতনাকে নতুন প্রজন্মের কাছে নতুন রূপে স্থান পাবে সেই সাথে মুক্তিযুদ্ধের ৩০ লক্ষ শহীদের ত্যাগের বিনিময় অর্জিত এই দেশের দেশ প্রেমে উদ্বুদ্ধ হবে নতুন প্রজন্ম।

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, প্রকাশক ও সম্পাদক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here