প্রেসবিজ্ঞপ্তি:   জাতীয় প্রেসক্লাবের স্থায়ী সদস্য ও দৈনিক দিনকালের সিনিয়র সহ-সম্পাদক প্রবীন সাংবাদিক মোস্তাক এলাহী বাদশার অকাল মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন রংপুর মহানগর বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোজাফফর হোসেন, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মিজু ও সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম সহ মহানগর বিএনপির সকল নেতৃবৃন্দ।
এক শোক বার্তা বিএনপি নেতৃবৃন্দ বলেন, সাংবাদিক মোস্তাক এলাহী বাদশা ছিলেন একজন সৃজনশীল মানুষ। তিনি একাধারে সাংবাদিক, কবি, লেখক ও সংগঠক ছিলেন। তিনি সারাদেশসহ তার নিজ এলাকা পাটগ্রামে আলো ছড়িয়ে গেছেন। তিনি ছিলেন আলোকিত গুনী মানুষ। তার অকাল মৃত্যুতে অপুরনীয় ক্ষতি হয়ে গেলো। তার শুন্যস্থান কখনো পুরণ হবার নয়। মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোকাহত পরিবারবর্গের প্রতি সমবেদনা জানান।# বার্তা প্রেরক, আশরাফুল আলম।

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, প্রকাশক ও সম্পাদক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here