মেজবাহুল হিমেল রংপুর প্রতিনিধি: বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবের ৮৮ তম জন্মদিবস উপলক্ষে জেলা মহিলালীগের আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গতকাল জেলা আওয়ামীলীগ কার্যালয়ে এ আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় জেলা মহিলালীগের সভাপতি মরতুজা মনসুর এর সভাপতিত্বে বক্তব্য রাখেন রংপুর জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট রেজাউল করিম রাজু, দপ্তর সম্পাদক তৌহিদুর রহমান টুটুল, কৃষি বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর আলম বকসী, মহিলা বিষয়ক সম্পাদক লতিফা শওকত, প্রচার সম্পাদক রোজি রহমান, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক কামরুজ্জামান শাহীন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফখরুল হাসান লিউ, জেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান সিদ্দিকী রনি। জেলা মহিলালীগের সাধারণ সম্পাদক এডভোকেট জাকিয়া সুলতানা চৈতি এর সঞ্চালনে বক্তব্য রাখেন রংপুর মহানগর মহিলালীগের সভাপতি মমতাজ বেগম, সাধারণ সম্পাদক ইসমত আরা বর্না, মহিলালীগের নেত্রী আরজিনা বেগম, নিলুফা ইয়াসমিন। আলোচনা শেষে দোয়া মোনাজাত পরিচালনা করেন মাওলানা মইনুল ইসলাম। উল্লেখ্য অনুষ্ঠানের শুরুতেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ পরিবারের অন্যান্য সদস্যদের শ্রদ্ধা জানিয়ে ১ মিনিট নিরবতা পালন করা হয়। এসময় বক্তারা বলেন, এদেশের স্বাধীনতা আন্দোলনে বেগম মুজিবের অবদান ছিল অবিস্মরনীয়। তার দেখানো পথে আমাদের এগিয়ে যেতে হবে। পরে তার রুহের মাগফেরাত কামনায় দোয়া মোনাজত করা হয়।

 

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, প্রকাশক ও সম্পাদক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here