মোঃ ইউনুস আলী, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় টংভাঙ্গা ইউনিয়ন আওয়ামিলীগের ত্রি-বার্ষিকী সম্মেলন সফলভাবে অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার (২৬ নভেম্বর) সকালে ঐ উপজেলার ডাকালিবান্ধাহাট এলাকার আলহাজ্ব শমসের উদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে উক্ত সম্মেলন অনুষ্ঠিত হয়।

টংভাঙ্গা ইউনিয়ন আ’লীগের আহবায়ক ও সাবেক চেয়ারম্যান সেলিম হোসেনের সভাপতিত্বে উক্ত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লালমনিরহাটের জেলা আওয়ামিলীগের সভাপতি ও সাবেক প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন এমপি। এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্বাস আলী মিয়া, সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান সোহাগ, সাবেক উপজেলা চেয়ারম্যান লিয়াকত হোসেন বাচ্চু, যুগ্ন সম্পাদক দিলিপ কুমার রায়, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আবু বকর সিদ্দিক শ্যামল, জেলা পরিষদের মহিলা সদস্য মর্জিনা বেগমসহ আরও অনেকে। সফলভাবে সম্মেলন অনুষ্ঠিত হওয়ায় স্থানীয় সাংসদ মোতাহার হোসেন এমপি মহোদয় টংভাঙ্গা ইউনিয়ন আ’লীগের আহবায়ক সেলিম হোসেনকে ধন্যবাদ জানান। এসময় সম্মেলনে আগত হাজার হাজার নেতাকর্মী সেলিম হোসেনকে পুনরায় সভাপতি নির্বাচিত করার জন্য দাবী জানান।

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, প্রকাশক ও সম্পাদক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here