কুড়িগ্রাম: কুড়িগ্রামের ফুলবাড়ী সীমান্ত পেরিয়ে প্রেমের টানে বাংলাদেশে চলে আসার একদিন পর ভারতীয় কিশোরীকে বিএসএফ’র কাছে হস্তান্তর করেছে বিজিবি।

সীমান্তবাসী সূত্রে জানা গেছে, প্রেমের টানে ভারতের কোচবিহার জেলার দিনহাটা থানার বসকোটাল গ্রামের নুর ইসলামের মেয়ে নুন্নাহার (১৫) বৃহস্পতিবার সন্ধ্যায় ৯৩৬ নম্বর আন্তর্জাতিক মেইন পিলারের কাছ দিয়ে বাংলাদেশী প্রেমিক উপজেলার সীমান্তবর্তী কুরুষা ফেরুষা গ্রামের রফিকুল ইসলামের ছেলে সাগরের (১৮) বাড়িতে চলে আসে। মেয়ে বাংলাদেশে চলে আসার ঘটনায় নুর ইসলাম বিএসএফের কাছে অভিযোগ দায়ের করে। ভারতীয় বিএসএফ বিষয়টি বিজিবিকে জানালে প্রেমিকের বাড়ি থেকে ওই কিশোরীকে উদ্ধার করে বিজিবি।

আজ শুক্রবার সন্ধ্যায় ৯৩৬ নম্বর পিলারে কাছে পতাকা বৈঠকের মাধ্যমে ওই কিশোরীকে বিএসএফ’র কাছে ফেরত দেয়া হয়। এ সময় ভারতীয় ৩৮ বিএসএফ বসকেটাল বিওপি’র পরিদর্শক কে আর সিংসহ ছয় সদস্যের প্রতিনিধি দল ও বাংলাদেশের পক্ষে লালমনিরহাট ১৫ বিজিবি’র শিমুলবাড়ী ক্যাম্পের হাবিলদার আব্দুল আজিজসহ ছয় সদস্যের প্রতিনিধি দল উপস্থিত ছিলেন।

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here