আমিনুর রহমান বাবুল,পাটগ্রাম (লালমনিরহাট) সংবাদদাতা: লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার পৌর শহরের রাস্তার দুই ধারের ফুটপাত দীর্ঘদিন পর অবৈধ দখলমুক্ত করা হয়েছে।

পৌর ও উপজেলা প্রশাসন। আজ সোমবার বিকেল ৩ টা থেকে প্রায় দুই ঘন্টাব্যাপী অবৈধ দখলমুক্ত করতে পৌর মেয়র মো. শমসের আলী ও ইউএনও মো. মশিউর রহমান যৌথ অভিযান পরিচালনা করেন। পৌর শহর যানজট মুক্ত ও পথচারিদের নির্বিগ্নে যাতায়াত সচল রাখতে এ অভিযান পরিচালনা করা হয়।

এ সময় উপজেলা মোড় থেকে ধরলা ব্রীজ পর্যন্ত রাস্তার দুই ধারে ও শহরের অলি-গলি, কাঁচা ও চাল বাজারের ফুটপাত থেকে অবৈধ দখলদারদের উচ্ছেদ করা হয়। অভিযান পরিচালনার সময় ফুটপাত অবৈধ দখলের দায়ে দুইজন ব্যবসায়ীকেও জরিমানা করা হয়। পথচারি রহিদুল ইসলাম ও আব্দুর রহমান বলেন, ‘ফুটপাত মুক্ত করায় আমরা অবাধে সুন্দরভাবে চলাফেরা করতে পারছি।’ পৌর মেয়র মো. শমসের আলী বলেন, ‘জনগণের প্রয়োজনে অবৈধ স্থাপনা উচ্ছেদ করে পাটগ্রাম শহরকে যানজট মুক্ত ও সুন্দর করতে কাজ করা হবে।’
পাটগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মশিউর রহমান বলেন, ‘যানজট মুক্ত ও পরিচ্ছন্ন পাটগ্রাম গড়ার লক্ষ্যে অবৈধ দখল উচ্ছেদ অভিযান অব্যাহত থাকবে।

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here