নাজমুল হক নাহিদ, আত্রাই (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর আত্রাইয়ে অভ্যন্তরীণ আমন ধান সংগ্রহ ২০১৯ -২০ মৌসুমে সরাসরি কৃষকের কাছে থেকে উন্মুক্ত লটারির অনুষ্ঠিত হয়েছে।
আত্রাই উপজেলার খাদ্যশস্য সংগ্রহ ও মনিটরিং কমিটির আয়োজনে মনিয়ারী ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে চত্বরে সোমবার সকাল ১১টায় অভ্যন্তরীণ আমন ধান সংগ্রহ ২০১৯-২০ আমন মৌসুমে মনিয়ারী ইউনিয়ন কৃষক নির্বাচন উপলক্ষে উন্মুক্ত লটারি অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে মনিয়ারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল্লামা শের ই বিপ্লব এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ ছানাউল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ কে এম কাওছার। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা মোঃ নুরইদ্দিন, ওসি (এলএসডি) ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ রিয়াজুল ইসলাম প্রমুখ।
এসময় সাংবাদিকসহ কৃষকবৃন্দ উপস্থিত ছিলেন। মনিয়ারী ইউনিয়নের ২৭৬৯ জন কৃষককের মধ্যে লটারির মাধ্যমে ২৮৭ নির্বাচিত হয়েছে।

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, প্রকাশক ও সম্পাদক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here