ইখতিয়ার উদ্দীন আজাদ, নওগাঁ প্রতিনিধি: নওগাঁর  পত্নীতলার নজিপুরে মেরিনা জুয়েলার্স নামের একটি স্বর্ণের দোকানে চুরি যাওয়ার অভিযোগ উঠেছে।  আজ সোমবার (২ ডিসেম্বর) সকালে দোকান খুলতে গিয়ে চুরির এ দৃশ্য দেখতে পান ওই দোকানের মালিক তাবারক হোসেন। এতে ওই দোকানে থাকা ৬ ভরি স্বর্ণ, ৪০ ভরি চান্দি ও নগদ ৫০ হাজার টাকা খোয়া গেছে বলে দাবি করেছেন দোকান মালিক।
দোকান মালিক তাবারক হোসেন জানান, প্রতিদিনের মতো রবিবার রাতে দোকান তালাবদ্ধ করে দিয়ে যায়। এরপর সকালে দোকান গিয়ে দেখি দোকানের স্যাটারের তালা ভাঙ্গা হয়েছে। এসময় দোকানের ভিতরে থাকা সিন্দুক ভেঙ্গে মালমাল নিয়ে গেছে চোরেরা।
পত্নীতলার থানার ওসি (তদন্ত) হাবিবুর রহমান বলেন, ঘটনাস্থল পরিদর্শন শেষে দোকান মালিকের দেওয়া তথ্য অনুযায়ী প্রায় ৫ লক্ষ টাকা খোয়া গেছে। এ ঘটনায় কাউকে আটক করা না হলেও তারা বিষয়টি খতিয়ে দেখছেন। লিখিত অভিযোগ পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, প্রকাশক ও সম্পাদক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here