হাফিজুল হক,সাপাহার নওগাঁ প্রতিনিধি:- নওগাঁর সাপাহারে খাদ্য মন্ত্রণালয়ের অর্থায়নে উপজেলা স্কাউট দলের পঞ্চম সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ১১ জানুয়ারি শনিবার সন্ধ্যা সাড়ে সাতটায় সাপাহার পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত এ সমাবেশে সভাপতিত্ব করেন সাপাহার উপজেলার সুযোগ্য নির্বাহী অফিসার কল্যাণ চৌধুরী, অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ, থানার অফিসার ইনচার্জ ওসি আব্দুল হাই নিউটন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস সরকার, পাইলট উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক সাজেদুল আলম সহ এসময় সেখানে ওভার স্কাউট সকল সদস্য বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষকঃ ছাত্র-ছাত্রী,সাংবাদিক ও জনসাধারণ উপস্থিত ছিলেন শেষে বাংলাদেশ সরকারের খাদ্য মন্ত্রণালয়ের অর্থায়নে মনমুগ্ধকর আতশবাজি খেলা অনুষ্ঠিত হয়।
এর আগের দিন মাননীয় খাদ্য মন্ত্রি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উদযাপন ও ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস-২০২০ উপলক্ষ্যে মোটর শোভাযাত্রা সারা দেশের ন্যায় বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে নওগাঁর সাপাহার সহ জেলা সকল উপজেলা গুলোতে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদারের নের্তৃত্বে নওগাঁ জেলা সদর হতে একটি বিশাল গাড়িবহর ও বর্ণাঢ্য শোভাযাত্রা বাহির হয়ে পুরো জেলাকে নতুন আঙ্গিকে রুপ দিয়েছে।

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here