নাজমুল হক নাহিদ, আত্রাই (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর আত্রাইয়ে ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

রবিবার সকালে উপজেলার সৈয়দপুর মোল্লা আজাদ মেমোরিয়াল কলেজ সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে ইয়াবাসহ তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো, উপজেলার সৈয়দপুর গ্রামের আলতাব হোসেনের ছেলে আরাফাত হোসেন (২৮), ভঁরতেতুলিয়া গ্রামের আব্দুর রহমানের ছেলে সাজ্জাদ হোসেন (৩০) ও জাতোপাড়া গ্রামের মৃত আব্দুল আলিমের ছেলে সাইদুর রহমান (৪৫) ।

এ ব্যাপারে আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. মোসলেম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রবিবার সকালে আরাফাত, সাজ্জাদ ও সাইদুর নামে তিন মাদক ব্যবসায়ী উপজেলার সৈয়দপুর এলাকায় মাদকসহ অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে এসআই শরিফুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ উপজেলার মোল্লা আজাদ মেমোরিয়াল কলেজ সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের তিন আটক করে। এ সময় তাদের কাছে থাকা ২০পিচ ইয়াবা উদ্ধার করে।

তিনি আরো জানান তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়োন্ত্রণ আইনে একটি মামলা রেকর্ড করা হয়েছে। তাদেরকে রবিবার সকালে নওগাঁ জেল হাজতে প্রেরন করা হয়েছে। #

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, প্রকাশক ও সম্পাদক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here