পরেশ টুডু, পত্লীতলা (নওগাঁ) প্রতিনিধিঃ পত্লীতলায় মধইল বাজার ব্যবসায়ী কল্যান সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন/১৯ শনিবার মধইল বাজারের নিউ আল ইনসাফ ইসলামী একাডেমী ভবনে অনুষ্ঠিত হয়েছে। সকাল ৯টা থেকে বিকাল ৩টা পর্যন্ত ভোটারদের বিপুল উৎসাহ ও উদ্দিপনার মধ্য দিয়ে ভোট দিতে দেখাগেছে। নির্বাচনে আখতারুজ্জামান পিন্টু সভাপতি ও শফিকুল ইসলাম শামীম সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন।

১১সদস্য বিশিষ্ট কমিটির অন্যান্য সদস্যরা হলো সহ-সভাপতি পদে মোঃ লোকমান, সহ-সাধারণ সম্পাদক পদে নুরুজ্জামান বাবু, কোষাধ্যক্ষ পদে মোঃ একরামুল লেবু, সদস্য পদে আব্দুল্লাহ-আল মামুন, আমিনুল ইসলাম, রফিকুল ইসলাম, মানিক শাহ, আঃ সালাম, নুরুল ইসলাম।

নির্বাচন প্রিজাইডিং অফিসার কৃষ্ণপুর কলেজের অধ্যক্ষ সিরাজুল ইসলাম জানান মধইল বাজার ব্যবসায়ী কল্যান সমিতির সদস্য সংখ্যা ৫৭৬জন। নির্বাচনে আখতারুজ্জামান পিন্টু ২০৬ ভোট পেয়ে সভাপতি ও শফিকুল ইসলাম শামিম ৩১১ ভোট পেয়ে সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন। ভোট গ্রহণ সুষ্ঠু ভাবে সম্পন্ন হয়েছে।

নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত অন্যান্যরা হলো প্রধান নির্বাচন পরিচালক ইসমাইল হোসেন, সহকারী নির্বাচন পরিচালক আক্কাস আলী, ইলিয়াস আহম্মেদ, শাহাজান আলী, মোঃ সাহানুর, আতোয়ার চৌধুরী, রুহুল আমিন, আতাউর রহমান।

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, প্রকাশক ও সম্পাদক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here