মান্দা (নওগাঁ) প্রতিনিধিঃ মান্দা (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর মান্দায় ফারইষ্ট ইসলামি লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিঃ এর মরনোত্তর বীমা দাবির চেক হস্তান্তর করা হয়েছে। রোবাবর বিকেলে উপজেলার দেলুয়াবাড়ি বাজারের মাষ্টার মার্কেটের দোতালায় আয়োজিত এক অনুষ্ঠানে এ চেক হস্তান্তর করা হয়।
ফারইষ্ট ইসলামি লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিঃ মান্দা সাংগঠনিক অফিসের আয়োজনে চেক বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অধ্যক্ষ আবদুল গফুর। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান সরদার জসিম উদ্দিন। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান গৌতম কুমার মহন্ত, ফারইষ্ট ইসলামি লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিঃ রাজশাহীর এসভিপি ইনচার্জ আবদুল হালিম, ভিপি এ- ইনচার্জ মফিজুল ইসলাম, নওগাঁ জোনাল অফিসের জেভিপি এ- ইনচার্জ এসএম শাহীনুর ইসলাম, সমাজসেবক মোবারক হোসেন, ব্রাঞ্চ ইনচার্জ রেজাউল ইসলাম প্রমুখ।
শেষে প্রয়াত শংকর চন্দ্র মন্ডলের স্ত্রী বেবী রানী মন্ডলের হাতে মরনোত্তর বীমা দাবির এক লাখ টাকার চেক হস্তান্তর করা হয়।

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, প্রকাশক ও সম্পাদক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here