• Home »
  • নীলফামারী »
  • সৈয়দপুরে ট্রাক্টরের চাকায় পিষ্ট নিহত কলেজ ছাত্রের দাফন সম্পন্ন
সৈয়দপুরে ট্রাক্টরের চাকায় পিষ্ট নিহত কলেজ ছাত্রের দাফন সম্পন্ন
২৩ জুলা '১৮

dimlanews

তিস্তা নিউজ ২৪ ডটকম এর প্রকাশিত সংবাদ গুলো পড়ুন এবং মন্তব্য করুন।

0 Shares

সৈয়দপুরে ট্রাক্টরের চাকায় পিষ্ট নিহত কলেজ ছাত্রের দাফন সম্পন্ন

মিজানুর রহমান মিলন, সৈয়দপুর প্রতিনিধি:  সৈয়দপুরে দ্রুতগতিতে চলা বেপরোয়া ট্রাক্টরের চাকায় পিষ্ট কলেজ ছাত্র নুরুজ্জামান সরকার রুবেলের (২৬) দাফন সম্পন্ন হয়েছে। শনিবার সন্ধ্যায় উপজেলার কামারপুকুর ইউনিয়নের নিজামের চৌপথি নামকস্থানে জানাযার নামাজ শেষে তাকে পারিবারিক করবস্থানে দাফন করা হয়। এর আগে বিকেলে শহরের জসিম বাজারের বাসভবনের সামনে জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। জানাযার নামাজ ও দাফনে উপজেলার বিশিষ্টজনেরাসহ সর্বস্তরের মানুষজন অংশ নেয়।
উল্লেখ্য শনিবার সকালে সৈয়দপুর স্টেডিয়ামের সামনে ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে মারা যায় সে। থানা পুলিশ ট্রাক্টর ও চালক জামিনুরকে (৩০) আটক করেছে। মৃতের পরিবারের লোকজন জানায় ওইদিন সকালে ঢাকা কলেজের রাষ্ট্রবিজ্ঞানের প্রাক্তন ছাত্র নুরুজ্জামান সরকার রুবেল বোতলাগাড়ী ইউনিয়নের শাষকান্দর মাঝাপাড়ার শশুরবাড়ী থেকে মোটর সাইকেল যোগে শহরের কর্মস্থল ইউনিলিভার ডিপোতে আসছিল। সে ওই প্রতিষ্ঠানের বিক্রয় প্রতিনিধি হিসেবে কর্মরত ছিল। রুবেল ডিসকভার মোটর সাইকেল নিয়ে সৈয়দপুর স্টেডিয়ামের সামনে পৌছা মাত্র বিপরীত দিক থেকে দ্রুত বেগে আসা বেপরোয়া ট্রাক্টর তার মোটর সাইকেলে সজোরে ধাক্কা দিলে ট্রাক্টরের চাকায় পিষ্ট হয় সে। সাথে সাথে লোকজন মারাত্মক আহত অবস্থায় স্থানীয় ১০০ শয্যা হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে চিকিৎসকরা। কিন্তু হাসপাতালে নেয়ার পথে মারা যায় রুবেল।
নিহত রুবেল শহরের জসিম বাজার এলাকার বাসিন্দা রেল কর্মচারী ও পল্লী চিকিৎসক মোশারফ হোসেনের পুত্র। এদিকে ঘটনার পর স্থানীয় লোকজন ট্রাক্টরসহ চালককে আটক করে। খবর পেয়ে সৈয়দপুর থানার উপ-পরিদর্শক বাপ্পি কুমার ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। পরে চিরিরবন্দর উপজেলার ফতেজংপুর ইউনিয়নের দেবীগঞ্জের ফেরুসাডাঙ্গা এলাকার বেলালের পুত্র ট্রাক্টর চালক জামিনুরকে (৩০) আটকসহ ট্রাক্টরটি থানায় নিয়ে আসেন। এ ব্যাপারে সৈয়দপুর থানায় একটি মামলা হয়েছে।

 

About dimlanews

তিস্তা নিউজ ২৪ ডটকম এর প্রকাশিত সংবাদ গুলো পড়ুন এবং মন্তব্য করুন।

Related Posts

Leave a Reply

*

সম্পাদকের বক্তব্যঃ

তিস্তা নিউজ ২৪ ডটকম ভিজিট করুন এবং বিজ্ঞাপন দিন।