সৈয়দপুরে ভ্রাম্যমান আদালতে চার মাদকসেবীর জেল-জরিমানা
১৬ জুলা '১৮

dimlanews

তিস্তা নিউজ ২৪ ডটকম এর প্রকাশিত সংবাদ গুলো পড়ুন এবং মন্তব্য করুন।

0 Shares

সৈয়দপুরে ভ্রাম্যমান আদালতে চার মাদকসেবীর জেল-জরিমানা

মিজানুর রহমান মিলন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি: সৈয়দপুরে ভ্রাম্যমান আদালতে চার মাদকসেবীর জেল-জরিমানার রায় ঘোষণা করা হয়েছে। গতকাল সোমবার দুপুরে ভাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. বজলুর রশিদ ওই রায় ঘোষণা করেন।
সূত্র জানায়, সৈয়দপুর থানা পুলিশ মাদক বিরোধী অভিযানে শহরের বিভিন্ন এলাকা থেকে মাদক সেবন অবস্থায় চার মাদকসেবীকে গ্রেফতার করে। পরে তাদের ভ্রাম্যমান আদালতে হাজির করা হয়। অভিযুক্তরা তাদের দোষ স্বীকার করলে বিচারক মো. বজলুর রশীদ দুইজনকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও অপর দুইজনকে অর্থদন্ড করেন। এদের মধ্যে শহরের বাঁশবাড়ি ক্যাম্পের মৃত. হালিম খানের পুত্র মাহমুদ খানকে (৩০) এক মাস ও কুন্দল এলাকার মৃত. কাল্টু মামুদের পুত্র হাসিনুলকে (৪৫) ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। এছাড়া নয়াবাজার শুরকি মিল মহল্লার শরফুদ্দিনের পুত্র ওয়াসিম (৩০) কে পাঁচ হাজার ও বাঙালিপুর নিজপাড়ার মৃত. মজিবর রহমানের পুত্র মোস্তাফিজুর রহমানকে (৩৩) এক হাজার টাকা জরিমানা করা হয়।
জানতে চাইলে থানার অফিসার ইনচার্জ মো. শাহজাহান পাশা জানান, মাদক বিরোধী অভিযানে সৈয়দপুরে মাদক না থাকলেও মাদকসেবীরা বাইরে থেকে মাদক এনে সেবন করছিলো। তিনি বলেন সৈয়দপুর মাদকমুক্ত না হওয়া পর্যন্ত অভিযান অব্যাহত থাকবে। এতে কাউকে ছাড় দেয়া হবে না।

 

About dimlanews

তিস্তা নিউজ ২৪ ডটকম এর প্রকাশিত সংবাদ গুলো পড়ুন এবং মন্তব্য করুন।

Related Posts

Leave a Reply

*

সম্পাদকের বক্তব্যঃ

তিস্তা নিউজ ২৪ ডটকম ভিজিট করুন এবং বিজ্ঞাপন দিন।