• Home »
  • সারাদেশ »
  • প্রেমে সাড়া না পেয়ে এসএসসি পরীক্ষার্থীকে হত্যা
প্রেমে সাড়া না পেয়ে এসএসসি পরীক্ষার্থীকে হত্যা
৩ মার্চ '১৮
0 Shares

প্রেমে সাড়া না পেয়ে এসএসসি পরীক্ষার্থীকে হত্যা

অনলাইন ডেস্ক: ফেনীর বারাহিপুরে প্রেমে সাড়া না পেয়ে শিরিন সুলতানা রত্না (১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থীকে গলা কেটে হত্যা করেছে প্রেমিক। বৃহস্পতিবার রাতে শহরের আনোয়ার উল্যাহ সড়কের সুলতান হক ম্যানশন থেকে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ। প্রেমে সাড়া না পেয়ে এসএসসি পরীক্ষার্থীকে হত্যা এ সময় হত্যায় জড়িত থাকার দায়ে রক্তমাখা ছুরিসহ আবদুল্লাহ আল নোমান বিপ্লবকে (১৮) গ্রেপ্তার করেছে পুলিশ। নিহত রত্না সৌদি প্রবাসী আনিছুল হকের মেয়ে ও শহরের পৌর বালিকা বিদ্যা নিকেতন থেকে চলতি বছর এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেছে।    
ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) রাশেদ খান চৌধুরী জানায়, শহরের বারাহিপুর নাজির রোড এলাকার আনোয়ার উল্যাহ সড়কের সুলতান হক ম্যানশনে নিজ বাড়িতে থাকতো এসএসসি পরীক্ষার্থী শিরিন সুলতানা রত্না ও তার মা সালমা আক্তার। তারা তৃতীয় তলায় থাকলেও চতুর্থ তলায় অবস্থান করা এক ভাড়াটিয়ার পরিবারে আত্মীয়ের সঙ্গে থাকতো আবদুল্লাহ আল নোমান বিপ্লব নামে এক যুবক। 
বৃহস্পতিবার রত্না কৃষি শিক্ষার ব্যবহারিক পরীক্ষা দিয়ে বাসায় অবস্থান করছিলো।

এ সময় রত্নার মা সালমা আক্তার পাশের এক বাসায় গেলে রত্না বাসায় একা ছিলো। বিষয়টি জানতে পেরে বিপ্লব রত্নার ঘরে প্রবেশ করে প্রেমের বিষয় নিয়ে কথা বলে। একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে বিপ্লব রত্নাকে ছুরি দিয়ে গলা কেটে হত্যা করে। পরে সে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ওই বিল্ডিংয়ের লোকজন তাকে আটক করে। 
পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মরদেহ ফেনী জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।
পুলিশ আরো জানায়, পুলিশের জিজ্ঞাসাবাদে বিল্পব মেয়েটিকে ছুরি দিয়ে গলা কেটে হত্যা করেছে বলে স্বীকার করেছে। এঘটনায় রত্নার মা সালমা আক্তার বাদী হয়ে বিপ্লবকে আসামি করে থানায় মামলা দায়ের করেছে। গতকাল রত্নার মরদেহ ময়নাতদন্ত শেষে পারিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ। সূত্র-মানবজমিন

Print Friendly, PDF & Email

About dimlanews

Related Posts

Leave a Reply

*

সম্পাদকের বক্তব্যঃ

তিস্তা নিউজ ২৪ ডটকম ভিজিট করুন এবং বিজ্ঞাপন দিন।