• Home »
  • নীলফামারী »
  •     জলঢাকায় পল্লী বিদ্যুৎ অফিসে গ্রাহক হয়রানির প্রতিবাদে মানববন্ধন
    জলঢাকায় পল্লী বিদ্যুৎ অফিসে গ্রাহক হয়রানির প্রতিবাদে মানববন্ধন
১৯ মার্চ '১৮
0 Shares

    জলঢাকায় পল্লী বিদ্যুৎ অফিসে গ্রাহক হয়রানির প্রতিবাদে মানববন্ধন

আবেদ আলী, ষ্টাফ রিপোর্টারঃ নীলফামারীর জলঢাকায় পল্লী বিদ্যুৎ অফিসে দালাল চক্রদের খপ্পরে পড়েছে  সাধারণ গ্রাহক। বিদ্যুতের সংযোগ দেওয়ার  নামে অর্থ হাতিয়ে নিয়ে গ্রাহকদের হয়রানি করার প্রতিবাদে মানববন্ধন করেছে ভূক্তভোগীরা।    জলঢাকায় পল্লী বিদ্যুৎ অফিসে গ্রাহক হয়রানির প্রতিবাদে মানববন্ধন

আজ সোমবার দুপুরে ডালিয়া রোডের কালি বাড়ি বটতলী নামক এলাকায় ভূক্তভোগীদের পক্ষে উপজেলা যুবলীগ নেতা এনামুল হকের আয়োজনে  ঘন্টাব্যাপীর এই মানববন্ধনে ওই যুবলীগ নেতা তার বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুতি ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে দেওয়ার কার্যক্রম অব্যাহত রয়েছে। এরই অংশ হিসাবে নীলফামারীর জলঢাকা উপজেলার বালাগ্রাম ইউনিয়নের মন্তের ডাঙ্গা গ্রামে পল্লী বিদ্যুতের নতুন সংযোগ দেওয়ার নাম করে মিটার বাবদ ৩৫০০/৪০০০, পোল আনা বাবদ ৫০০, ট্রান্সফরমার মিটার বাবদ ৫০০, আর্থিং বাবদ ২০০, লাইন বোর্ড বাবদ ৫০০, মিটার লাগানো ২০০ ও পোল গাড়া ২০০ সহ ৫ থেকে ৬ হাজার করে টাকা তাদের নিয়োজিত দালালদের মাধ্যমে হাতিয়ে নিয়ে সাধারণ গ্রাহকদের হয়রানি করা হচ্ছে। তিনি আরোও বলেন, দীর্ঘ ভোগান্তির পর ওই এলাকার ২৫০ টি পরিবারের মধ্যে কিছু পরিবারকে সংযোগ দেওয়া হলেও এখনো অনেককেই ধরণা দিতে হচ্ছে। তাই মানববন্ধনের মাধ্যমে বিদ্যুৎ অফিসে দালাল মুক্ত রাখতে কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন ভূক্তভোগীরা।

মানববন্ধনে দাড়িয়ে থাকা ভূক্তভোগী বেলাল হোসেন, সেকেন্দার আলী, নাজমুল ইসলাম ও রেজওয়ান জানায়, বিদ্যুৎ সংযোগ দেওয়ার নামে পরিবার প্রতি ৫/৬ হাজার করে টাকা দিয়েও দীর্ঘ দিন ধরে হয়রানির শিকার আমরা। ময়নুল ইসলাম জানান, আমি গরীব মানুষ তাও তিন হাজার ৬ শত টাকা দিয়েছিলাম এক বছর পর সংযোগ পেয়েছি। এ বিষয়ে জলঢাকা পল্লী বিদ্যুতের এজিএম গোলাম রব্বানীর সাথে মুটোফোনে যোগাযোগ করা হলে তিনি মিটিংয়ে ব্যস্ত থাকার কথা জানান।

Print Friendly, PDF & Email

About dimlanews

Related Posts

Leave a Reply

*

সম্পাদকের বক্তব্যঃ

তিস্তা নিউজ ২৪ ডটকম ভিজিট করুন এবং বিজ্ঞাপন দিন।