বেরোবিতে শুভ সংঘের ক্যাম্পাস পরিচ্ছন্ন কর্মসূচির উদ্বোধন
২৫ মার্চ '১৮

dimlanews

তিস্তা নিউজ ২৪ ডটকম এর প্রকাশিত সংবাদ গুলো পড়ুন এবং মন্তব্য করুন।

0 Shares

বেরোবিতে শুভ সংঘের ক্যাম্পাস পরিচ্ছন্ন কর্মসূচির উদ্বোধন

 ইসমাইল রিফাত, বেরোবি(রংপুর) প্রতিনিধি: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ‘ক্যাম্পাস পরিচ্ছন্ন কর্মসূচির” উদ্বোধন করে কালের কন্ঠ শুভ সংঘ । রবিবার বিকেল ৩ টার দিকে বিশ্ববিদ্যালয়ে শহীদ মিনারের পাদদেশে এ কর্মসূচি উদ্বোধন করেন উপাচার্য ড. নাজমুল আহসান কলিমউল্লাহ।

বেরোবিতে শুভ সংঘের ক্যাম্পাস পরিচ্ছন্ন কর্মসূচির উদ্বোধনএর আগে “শুভ কাজে সবার পাশে” স্লোগানে একটি র‌্যালি বের করে। র‌্যালিটি কবি হেয়াৎ মামুদ ভবন থেকে শুরু হয়ে শহীদ মিনারে গিয়ে শেষ হয়। এ সময় উপ¯িস্থত ছিলেন কালের কন্ঠের রংপুর ব্যুরো প্রধান স্বপন চৌধুরী, তিনি বলেন , বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে শুভ সংঘের বিভিন্ন কর্মসূচীর মাধ্যমে ক্যাম্পাসকে প্রাণবন্ত করে রাখতে হবে। তাই বিশ্ববিদ্যালয়ের সকল বিভাগের শিক্ষার্থীদের সহযোগিতার প্রয়োজন আছে। তিনি আরো বলেন,শুভ সংঘ সব সময় শুভ কাজে সবার পাশে আছে এবং থাকবে।

এ পরিচ্ছন্ন কর্মসূচি অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের শুভ সংঘের আহবায়ক জুয়েল, সদস্য মাহফুজ, জসিম, আবু বক্কর, তোফায়েল, সাবিহা সূর্য, পংকজ কুমার, নকিবুল , ইসমাইল রিফাত, মেহেদী, বেবি চাদ সুলতানা, সাকিব, রিয়াদ প্রমূখসহ শতাধিক শিক্ষার্থী। উল্লেখ্য, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষক তাবিউর রহমান প্রধানের সার্বিক তত্বাবধায়নে এই পরিচছন্ন কর্মসূচি সম্পন্ন হয়েছে।

Print Friendly, PDF & Email

About dimlanews

তিস্তা নিউজ ২৪ ডটকম এর প্রকাশিত সংবাদ গুলো পড়ুন এবং মন্তব্য করুন।

Related Posts

Leave a Reply

*

সম্পাদকের বক্তব্যঃ

তিস্তা নিউজ ২৪ ডটকম ভিজিট করুন এবং বিজ্ঞাপন দিন।