• Home »
  • ওপারবাংলা »
  • কোচবিহার জেলার মেখলিগঞ্জের কথা ও গান সাংস্কৃতিক ভবনে সূচনা
কোচবিহার জেলার মেখলিগঞ্জের কথা ও গান সাংস্কৃতিক ভবনে সূচনা
২৭ মার্চ '১৮
0 Shares

কোচবিহার জেলার মেখলিগঞ্জের কথা ও গান সাংস্কৃতিক ভবনে সূচনা

কোচবিহার জেলার মেখলিগঞ্জের কথা ও গান সাংস্কৃতিক ভবনে সূচনা শুভ্রজীৎ বিশ্বাস, কোচবিহার, ২৬ মার্চ:  কোচবিহার জেলার মেখলিগঞ্জের কথা ও গান সাংস্কৃতিক ভবনে সূচনা হলো ইস্টার্ন জোনাল কালচারাল সেন্টার কোলকাতা,মিনিষ্ট্রি অফ কালচার গভর্নমেন্ট অফ ইন্ডিয়ার উদ্যোগে ও শুভ সিং এর ব্যবস্থাপনায় কোলকাতা থিয়েটার ফেস্টিভ্যাল মেখলিগঞ্জ পর্ব।
গত কাল (রবিবার) সন্ধ্যায় প্রদীপ প্রজ্বলনের মাধ্যমে নাট্য উৎসবের শুভ সূচনা করেন মেখলিগঞ্জের বরিষ্ঠ সাংবাদিক গনেশ চন্দ্র ব্যানার্জি, সমাজসেবী তাপস বর্ধন প্রমুখেরা। দেবাশিস ধরের তবলায় উদ্বোধনী সঙ্গীত পরিবেশন করেন মায়া দাস (অধিকারী)।
উদ্বোধনী বক্তব্য রাখেন সমাজসেবী তাপস বর্ধন। এরপর মনির্ভা নাহা মৌলিকের পরিচালনায়  শিল্পকলা নৃত্যায়তনের পরিবেশিত নৃত্যের মাধ্যমে শুরু হয় প্রথম দিনের মূল পর্ব। ব্যাবস্থাপক শুভ সিং জানান আগামী ৩০ মার্চ পর্যন্ত রোজ দুটি করে নাটক এই নাট্য উৎসবে মঞ্চস্থ হবে । কোলকাতা, কোচবিহার, জলপাইগুড়ি প্রভৃতি জায়গা থেকে নাট্যদলগুলি মেখলিগঞ্জে  আসবে তাঁদের নাটক পরিবেশন করতে।
 
রবিবারের সন্ধ্যায় জলপাইগুড়ির নাট্যদল দর্শন জলপাইগুড়ি রানা ভারতী নির্দেশিত নাটক বনভোজন ও স্নেহাশিষ চৌধুরীর নির্দেশিত কোচবিহার (আই.পি.এ)র নাটক ‘নারী’ সকলের মন জয় করে। উল্লেখ্য মেখলিগঞ্জের দুটি নাট্যদল তাঁদের নাটক এই নাট্য উৎসবে মঞ্চস্থ করতে চলেছে  ।
Print Friendly, PDF & Email

About dimlanews

Related Posts

    No posts found.

Leave a Reply

*

সম্পাদকের বক্তব্যঃ

তিস্তা নিউজ ২৪ ডটকম ভিজিট করুন এবং বিজ্ঞাপন দিন।