চিলাহাটিতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত
২৭ মার্চ '১৮
0 Shares

চিলাহাটিতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

চিলাহাটিতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিততোজাম্মেল হোসেন মঞ্জু, চিলাহাটি, (নীলফামারী) প্রতিনিধি:  সারাদেশের ন্যায় চিলাহাটিতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়। ডোমার উপজেলার ভোগডাবুরী ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ড ও সন্তান কমান্ড আয়োজিত র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। র‌্যালীতে অংশ নেন বাংলাদেশ যুব মহিলা লীগ কেন্দ্রীয় কমিটির সহ শিক্ষা ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক সরকার ফারহানা আক্তর সুমি,মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুর জব্বার কানু, মুক্তিযোদ্ধা গোলাম রব্বানি ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড সদস্যরা। র‌্যালীটি চিলাহাটি বাজার প্রদক্ষিন শেষে মুক্তিযোদ্ধা অফিসে সমাপ্তি হয়।
অপর দিকে চিলাহাটি সরকারী ডিগ্রী কলেজের অধ্যক্ষ আব্দুল কাদের মোল্লার নেতৃত্বে শিক্ষক শিক্ষিকা ছাত্র-ছাত্রীবৃন্দ মহান বিজয় দিবস ও জাতীয় দিবস উপলক্ষে একটি র‌্যালী বের করে র‌্যালী শেষে কলেজ প্রঙ্গনে আলোচন সভা অনুষ্ঠীত হয়।
বাংলাদেশ আওয়ামীলীগ ভোগডাবুরী ইউনিয়ন শাখা ও যুবলীগ আয়োজিত র‌্যালী আলোচনা সভা ও ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠীত হয় চিলাহাটি মার্চেন্টস্ উচ্চ বিদ্যালয় মাঠ প্রঙ্গনে। যুবলীগ সাধারন সম্পাদক লুৎফর রহমান লিটুর সঞ্চালনায় ক্রীড়া প্রতিযোগীতা ও পুরুষ্কার বিতারনী অনুষ্ঠিত হয়।
অপড় দিকে ফিউচার ক্যান্ডেল কিন্ডার গার্ডেন, সানফ্লাওয়ার স্কুল, সানুমুন কিন্ডার গার্ডেন,চিলাহাটি প্রিকেডেট একাডেমি, আর্দশ শিশু বিদ্যানিকেতন মহান বিজয় দিবস ও জাতীয় দিবস উপলক্ষে র‌্যালী বের করে র‌্যালী শেষে আলোচনা সভা করে।

 

Print Friendly, PDF & Email

About dimlanews

Related Posts

Leave a Reply

*

সম্পাদকের বক্তব্যঃ

তিস্তা নিউজ ২৪ ডটকম ভিজিট করুন এবং বিজ্ঞাপন দিন।