• Home »
  • নীলফামারী »
  • ডিমলার পূর্বছাতনাই(কলোনী)-তে পালিত হয়েছে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস
ডিমলার পূর্বছাতনাই(কলোনী)-তে পালিত হয়েছে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস
২৯ মার্চ '১৮

dimlanews

তিস্তা নিউজ ২৪ ডটকম এর প্রকাশিত সংবাদ গুলো পড়ুন এবং মন্তব্য করুন।

0 Shares

ডিমলার পূর্বছাতনাই(কলোনী)-তে পালিত হয়েছে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস

ডিমলার পূর্বছাতনাই(কলোনী)-তে পালিত হয়েছে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসষ্টাফ রিপোর্টার: মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে নীলফামারীর ডিমলা উপজেলা পূর্বছাতনাই ইউনিয়নের সকাল শিক্ষা প্রতিষ্ঠানের সম্বনয়ে  পালিত হলো দু’দিন ব্যাপি ক্রীড়া, বর্ণাঢ্য সাংস্কৃতিক ও আলোচনা সভা। গত ২৬ ও ২৭ মার্চ ডিমলা উপজেলা ছাতনাই কলোনী বহু মূখী উচ্চ বিদ্যালয় মাঠে এর আয়োজন করা হয়।

ছাতনাই কলোনী বহু মূখী উচ্চ বিদ্যালয়ের সভাপতি ফারুক হোসেনের সভাপতিত্বে ১ম দিন ২৬শে মার্চ সকালে  মাঠ পার্স ও কুচকওয়াজ পরিচালন করেন, অব: ল্যান্স কর্পো: আব্দুল হাই।  উক্ত মাঠ পার্স ও কুচকওয়াজ পরিদর্শন করেন পূবছাতনাই ইউপি চেয়ারম্যান ও তিস্তা নিউজ ২৪ ডটকম-এর সম্পাদক মন্ডলীর সভাপতি সহকারী অধ্যাপক আব্দুল লতিফ খান। এ সময় তাঁর সাথে ছিলেন, ছাতনাই কলোনী বহু মূখী উচ্চ বিদ্যালয়ের সভাপতি ফারুক হোসেন ও সহকারী প্রধান শিক্ষক ওয়াহেদুল ইসলাম।

মাঠ পার্স ও কুচকওয়াজ পরিদর্শনের পর সারা দিন ব্যাপি কমপক্ষে  ২৬টি  ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের ২য় দিনে এক বর্ণাঢ্য  সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ অনুষ্ঠানের শুরুতেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ আবৃতি করেন, সাজেদুল ইসলাম ফাহিম, তাফসিন আহমেদ আকাশসহ মেধাবী কিশোর কিশোরী।

অনুষ্ঠানে বক্তৃতা করেন, ডিমলা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল হালিম, গ্রামীণ ব্যাংক ছাতনাই শাখার ব্যবস্থাপক রাম প্রসাদ বিশ্বাসসহ স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ। বক্তাগণ মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার উন্নয়নশীল কার্যকম ও গৃহিত নানা উন্নয়ন কর্মসূচী এবং শিক্ষার উন্নয়নের বিভিন্ন পর্যায় নিয়ে আলোচনা করেন। আলোচনা শেষে ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরুস্কার প্রদান  করা হয়।

Print Friendly, PDF & Email

About dimlanews

তিস্তা নিউজ ২৪ ডটকম এর প্রকাশিত সংবাদ গুলো পড়ুন এবং মন্তব্য করুন।

Related Posts

Leave a Reply

*

সম্পাদকের বক্তব্যঃ

তিস্তা নিউজ ২৪ ডটকম ভিজিট করুন এবং বিজ্ঞাপন দিন।