হাতীবান্ধায় জমি নিয়ে সংঘর্ষ নিহত ১; আহত ৩
৩০ মার্চ '১৮
0 Shares

হাতীবান্ধায় জমি নিয়ে সংঘর্ষ নিহত ১; আহত ৩

জাহাঙ্গীর আলম রিকো, ষ্টাফ রিপোর্টার, লালমরিহাট:: লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলায় জমি নিয়ে সংঘর্ষে ঘটনাস্থলেই শামসুল(৫০) নামে একজন মরা গেছে। এ সময় তার স্ত্রী, ছেলে ও তার ভাই গুরতর আহত হয়েছে। আহতদের উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ প্রেরন করা হয়েছে। আজ  বৃহস্পতিবার দুপুরে হাতীবান্ধা উপজেলার সানিয়াজান ইউনিয়নের ঠাংঝাড়া গ্রামে এ ঘটনাটি ঘটেছে। নিহত শামসুল হক উপজেলার সানিয়াজান ইউনিয়নের মৃত অনর উদ্দিনের পুত্র।
হাতীবান্ধায় জমি নিয়ে সংঘর্ষ নিহত ১; আহত ৩আহতরা হলেন, নিহত শামসুলের স্ত্রী নাজমা বেগম(৩৫), ছেলে নাজমুল(২২), ও ভাই বাবুল(৩৮)। ওই এলাকার সফিয়ার জানান, ৭/৮ শতক জমি নিয়ে শামসুল ও মোস্তাফিজার গংয়ের বিরোধ চলে আসছিলো। এমন অবস্থায় ৩/৪ দিন আগে স্থানীয় ভাবে এটানিয়ে মিমাংসা করা হয়েছে। সেই কারণে আজ শামসুলের ছেলে নাজমুল জমিতে সীমানা পিলার বসাতে গেলে সেখানে মোস্তাফিজার গংরা হামলা চালায়। এ সময় ছেলেকে বাঁচাতে বাবা শাসসুল ছুটে আসলে তার উপরেও হামলা চালায়। এতে তাদের মাঝে মারা মারি লেগে যায়। এক পর্যায়ে এতে শামসুল প্রচন্ড আঘাত পেয়ে ঘটনাস্থলেই মারা যায়। এ সময় তার ছেলে, স্ত্রী ও ভাই গুরুত্বর আহত হয়।
স্থানীয়রা তাদের গুরুত্বর অবস্থায় উদ্ধার করে প্রথমে হাতীবান্ধা উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে সেখানকার কর্মরত চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য তাদেরকে রংপুর মেডিকেল কলেজে প্রেরন করেন।
হাতীবান্ধা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার নাইম হাসান নয়ন জানান, হাসপাতালে ৪ জন রোগী এসেছে তার মধ্যে শামসুল নামে একজন মারা গেছে ও বাকি ৩ জনকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসারর জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
সানিয়াজান ইউনিয়নের ১নং ওয়ার্ড সদস্য রওশন মোস্তাফিজার জানান, কয়েক দিন আগে এ নিয়ে স্থানীয়ভাবে মিমাংসা করা হয়েছিলো। তবে শুনলাম আজ মারামারি হয়েছে। আমি বাইরে থাকায় এখনো পুরোপুরি ঘটনা জানতে পাইনি।
এ বিষয়ে হাতীবান্ধা থানার ওসি তদন্ত সুমন কুমার মোহন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে দ্রুত ওই এলাকায় পুলিশ পাঠানো হয়েছে। এতে ৪ জন আহত হলে তাদেরকে হাসপাতালে আনার পথে একজন মারা যায়। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Print Friendly, PDF & Email

About dimlanews

Related Posts

Leave a Reply

*

সম্পাদকের বক্তব্যঃ

তিস্তা নিউজ ২৪ ডটকম ভিজিট করুন এবং বিজ্ঞাপন দিন।