ডিমলায় বেকার যুবদের প্রশিক্ষন শেষে সনদপত্র বিতরণ
৩০ মার্চ '১৮
0 Shares

ডিমলায় বেকার যুবদের প্রশিক্ষন শেষে সনদপত্র বিতরণ

নুরনবী ইসলাম মানিক, ষ্টাফ রিপোর্টার,:  নীলফামারীর ডিমলায় আজ বৃহস্পতিবার দুপুরে উপজেলা হলরুমে পল্লীশ্রী রি-কল প্রকল্পের উদ্যোগে বেকার যুবক-যুবতীদের আত্মকর্মসংস্থানের সুযোগ সৃষ্টির লক্ষ্যে মোবাইল সার্ভিসিং ও গার্মেন্টস প্রশিক্ষণ প্রদান করা হয়।

ডিমলায় বেকার যুবদের প্রশিক্ষন শেষে সনদপত্র বিতরণপ্রশিক্ষন শেষে প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র বিতরণ করা হয়েছে। উপজেলার দূর্গম এলাকার ৪৩ জন বেকার যুবক-যুবতীদের ১৫ দিনের প্রশিক্ষন প্রদান করা হয়। এর মধ্যে ২৬ জন কে মোবাইল সার্ভিসিং এবং ১৭ জনকে গার্মেন্টস প্রশিক্ষণ প্রদান করা হয়। প্রশিক্ষন সমাপনি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নীলফামারী-১ আসনের সংসদ সদস্য মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার।

উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুন নাহারের সভাপতিত্বে বক্তব্য রাখেন, আব্দুল ফারুক উপ-পরিচালক যুব-উন্নয়নের অধিদপ্তর নীলফামারী, প্রকল্প সমন্বয়কারী পুরান চন্দ্র বর্মন, উপজেলা মহিলা ভাইসচেয়ারম্যান আয়শা সিদ্দিকা, ডিমলা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক লুৎফর রহমান, টেপাখড়িবাড়ী ইউপি চেয়ারম্যান শাহীন ইসলাম, ফিল্ড ফ্যাসিলিটেটর সুমিত্রা রানী, গোলাম মোস্তফা, ফেরদৌসি আরা, মিজানুর রহমান প্রমূখ।

 

Print Friendly, PDF & Email

About dimlanews

Related Posts

    No posts found.

Leave a Reply

*

সম্পাদকের বক্তব্যঃ

তিস্তা নিউজ ২৪ ডটকম ভিজিট করুন এবং বিজ্ঞাপন দিন।