সাপাহারে গলায় ফাঁস লাগিয়ে এক গৃহবধুর আত্মহত্যা
৬ এপ্রি '১৮
0 Shares

সাপাহারে গলায় ফাঁস লাগিয়ে এক গৃহবধুর আত্মহত্যা

 সাপাহারে গলায় ফাঁস লাগিয়ে এক গৃহবধুর আত্মহত্যাহাফিজুল হক, সাপাহার নওগাঁ, সংবাদদাতা// নওগাঁর সাপাহারে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে মঞ্জুআরা (২৫) নামের এক গৃহবধু। ঘটনাটি ঘটেছে ৫ এপ্রিল বৃহসপতিবার ভোর ৫টা-৬টার মধ্যে উপজেলার অনাতপুর দক্ষিন মাঠে এক আম বাগানে। মঞ্জুআরা অনাথপুর গ্রামের নুরুজ্জামানের স্ত্রী ও মঞ্জুরুল ইসলাম (শামিম)নামে এক পুত্র সন্তানের জননী।
সরজমিনে গিয়ে জানা গেছে, পার্শ্ববতী ছোট্র মামরিয়া গ্রামের মোখলেছুর রহমানের পুত্র নুর আলম ওরফে ধলু (২৬)এর সাথে প্রেম ভালোবাসার সম্পর্ক ছিল এবং স্বামীকে তালাক দিয়ে প্রেমিক নুর আলম ওরফে ধলু কে বিয়ে করার জন্য মরিয়া হয়ে পড়ে,অপরদিকে প্রেমিকের অন্যত্র বিয়ে ঠিক হয়।তার স্বামী নুরুজামান জানান ঘটনার দিন ভোর ৫ টার সময় সে ঘর হতে মোবাইল হাতে করে বাহিরে যায় সঙ্গে সঙ্গে তাকে খুজতে শুরু করে এবং বড় ভাই সহ পরিবারের লোকজনকে অবগত করে পরে সকাল সাড়ে ৬ টার সময় অনাতপুর দক্ষিন মাঠে সাইদুরের আম বাগানে ঝুলতো অবস্থায় দেখতে পায় স্থানীয় লোক জন সহ ইউপি সদস্য কে অবগত করিলে তাৎক্ষনিক থানায় সংবাদ দিলে সঙ্গে সঙ্গে থানার এস আই নাদিম ঘটনা স্থলে যায় পরে সকাল সাড়ে ১০টার দিকে পুলিশের এ এসপি সামিউল হক,সাপাহার থানার অফিসার ইনচার্জ(তদন্ত)ওসি মনিরুল ইসলাম ঘটনাস্থলে গিয়ে গলায় ফাঁস লাগা অবস্থায় গৃহবধু মঞ্জুআরার লাশ নামিয়ে সুরতহাল রিপোর্ট তৈরী করেন।
সে সময় গৃহ বধুর পায়জামায় একটি মোবাইল ফোন পায়।এ বিষয়ে বিকেলে সাপাহার থানায় স্বামী নুরুজ্জামান বাদী হয়ে প্রেমিক নুর আলম ওরফে ধলু কে আসামী করে একটি নিয়মিত মামলা দায়ের করেছে।

Print Friendly, PDF & Email

About dimlanews

Related Posts

Leave a Reply

*

সম্পাদকের বক্তব্যঃ

তিস্তা নিউজ ২৪ ডটকম ভিজিট করুন এবং বিজ্ঞাপন দিন।