নাটোরে ছুরিকাঘাতে কিশোর খুন ॥ আটক তিন
৬ এপ্রি '১৮
0 Shares

নাটোরে ছুরিকাঘাতে কিশোর খুন ॥ আটক তিন

নাটোরে ছুরিকাঘাতে কিশোর খুন ॥ আটক তিনমো.শহীদুল হক সরকার, নাটোর সংবাদদাতা// নাটোর সদর উপজেলার লক্ষীপুর খোলাবাড়িয়া খামারপাড়া এলাকায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে আবু রায়হান (১৪) নামে এক কিশোর নিহত হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য অপ তিন কিশোরকে আটক করেছে পুলিশ।
পুলিশ ও এলাকাবাসী জানায়, বৃহস্পতিবার রাতে লক্ষীপুর খোলাবাড়িয়া খামারপাড়া মাদরাসা এলাকায় ইসলামি মাহফিল চলাকালে সেখানে পূর্ব বিরোধের জেরে দু’দল কিশোরের বিরোধ ও কথাকাটাকাটি হয়। এর এক পর্যায়ে আবু রায়হান নামে এক কিশোরকে ছুরিকাঘাত করে অন্য কিশোররা পালিয়ে যায়। এলাকাবাসী তাকে উদ্ধার করে প্রথমে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করলে সেখানেই তার মৃত্যু হয়। এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য আব্দুস সামাদ ও সজিবসহ ৩ কিশোরকে আটক করেছে পুলিশ।
এ ব্যাপারে নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, রায়হান রাজশাহীতে মারা গেছে বলে শুনেছি তবে অফিসিয়ালি সেখান থেকে আমাদেরকে এখনো কিছুই জানানো হয়নি। থানায় সন্ধ্যা পর্যন্ত কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email

About dimlanews

Related Posts

Leave a Reply

*

সম্পাদকের বক্তব্যঃ

তিস্তা নিউজ ২৪ ডটকম ভিজিট করুন এবং বিজ্ঞাপন দিন।