• Home »
  • বৃহত্তর রংপুর »
  • ক্ষুদামুক্ত ও ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে কাজ করছে শেখহাসিনা-মোতাহার হোসেন এমপি
ক্ষুদামুক্ত ও ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে কাজ করছে শেখহাসিনা-মোতাহার হোসেন এমপি
৬ এপ্রি '১৮
0 Shares

ক্ষুদামুক্ত ও ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে কাজ করছে শেখহাসিনা-মোতাহার হোসেন এমপি

জাহাঙ্গীর আলম রিকো, ষ্টাফ রিপোর্টার, লালমিনরহাট//  প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি মোতাহার হোসেন এমপি বলেন, আমরা প্রধানমন্ত্রীর হাতে হাত রেখে শপথ করেছি একটি ক্ষুদামকুক্ত ও ডিজিটাল বাংলাদেশ গড়বো। তাই বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ সেই লক্ষ্যে কাজ করে যাচ্ছেন।
ক্ষুদামুক্ত ও ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে কাজ করছে শেখহাসিনা-মোতাহার হোসেন এমপিআজ শুক্রবার সকালে লালমনিরহাট জেলার হাতীবান্ধা-পাটগ্রাম উপজেলায় শীলা বৃষ্টিতে ক্ষতিগ্রস্ত এলাকার ঘর-বাড়ি পরিদর্শন শেষে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, বাংলাদেশে প্রতিবছরই নানা প্রাকৃতিক দূর্যোগে ক্ষতিগ্রস্ত হয়ে থাকে। আর এ সময় গুলোতে ওইসব ক্ষতিগ্রস্ত এলাকার বিপদগ্রস্ত মানুষের সাহায্য করতে সর্বদা সজাগ থাকেন প্রধানমন্ত্রী শেখহাসিনা।
এ সময় লালমনিরহাট জেলা আ’লীগের যুগ্ন সম্পাদক অধ্যক্ষ সরওয়ার হায়াত খান, পাটগ্রাম উপজেলা পরিষদ চেয়ারম্যান রুহুল আমিন বাবুল, হাতীবান্ধা উপজেলা পরিষদ চেয়ারম্যান লিয়াকত বাচ্চু, পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আরজু মো: সাজ্জাদ হোসেন, উপজেলা আ’লীগের যুগ্ন সম্পাদক দিলিপ কুমার সিংহ, সাংগঠনিক সম্পাদক আবু বক্কর সিদ্দিক শ্যামল, টংভাঙ্গা ইউনিয়ন আ’লীগের সভাপতি সেলিম হোসেনসহ সংশ্লিষ্ট ইউনিয়ন চেয়ারম্যান ও দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

About dimlanews

Related Posts

Leave a Reply

*

সম্পাদকের বক্তব্যঃ

তিস্তা নিউজ ২৪ ডটকম ভিজিট করুন এবং বিজ্ঞাপন দিন।