পার্বতীপুরে আরও এক অসহায় বৃদ্ধার দায়িত্ব নিলো গ্লোরী সমাজ উন্নয়ন সংস্থা
১০ এপ্রি '১৮
0 Shares

পার্বতীপুরে আরও এক অসহায় বৃদ্ধার দায়িত্ব নিলো গ্লোরী সমাজ উন্নয়ন সংস্থা

আব্দুল্লাহ আল মামুন, ষ্টাফ রিপোর্টার, পার্বতীপুর// দিনাজপুরের পার্বতীপুর রেলওয়ে স্টেশনে পরে থাকা মানষিক ভারসাম্যহীন সংকটাপন্ন নওশিন বেওয়া (৬০) নামে আরও এক অসহায় বৃদ্ধার দায়িত্ব নিলো গ্লোরী সমাজ উন্নয়ন সংস্থা।
পার্বতীপুরে আরও এক অসহায় বৃদ্ধার দায়িত্ব নিলো গ্লোরী সমাজ উন্নয়ন সংস্থাদীর্ঘদিন যাবৎ বিভিন্ন সময়ে পার্বতীপুর রেলওয়ে স্টেশনের বিভিন্ন প্রান্তে নওশিন(৬০) এর পড়ে থাকার বিষয়টি দৈনিক খবরের পার্বতীপুর উপজেলা প্রতিনিধি জাকির হোসেনের নজরে আসে তিনি এ বিষয়ে ব্যক্তিগত ভাবে কিছু করার সিদ্ধান্ত গ্রহণ করেন। এরই প্রেক্ষিতে ৭ মার্চ বিকেলে গ্লোরী সমাজ উন্নয়ন সংস্থার পরিচালক মারুফ কেইন বৃদ্ধাকে নিতে আসেন। পরে পার্বতীপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ মীর মনিরুল ইসলাম ও স্টেশন মাস্টার জিয়াউল আহসান সাথে পরামর্শক্রমে সাংবাদকর্মী জাকির হোসেন, চ্যানেল এস টেলিভিশনের পার্বতীপুর প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুন সহায়তায় ওই বৃদ্ধাকে সংস্থার পরিচালকের হাতে তুলে দেওয়া হয়। এসময় গ্লোরী সমাজ উন্নয়ন সংস্থার পরিচালক প্রতিনিধিকে জানায়, এখন থেকে আমৃত্যু পর্যন্ত সংস্থা (ওল্ড হোম) তার চিকিৎসাসহ ভরণ পোষণের সকল দায়িত্ব পালন করবে।
এ বিষয়ে জাকির হোসেন বলেন, আমার ব্যক্তিগত কোন প্রতিষ্ঠান বা তাদের জন্য কিছু করার মত সামর্থ না থাকলেও এসব অসহায়, সুবধিা বঞ্চিত মানুষদের মানবেতর জীবন যাপনের জন্য বিষয়টি দেখার কেউ নাই। সকলে নিজেদের নিয়ে ব্যস্ত । আমিও তাদের বাহিরে নই। তার পরেও তাদের জন্য মণ টা কেমন জানি ব্যাকুল হয়ে ওঠে। তাই এসব অসহায়দের নিয়ে কাজ করার চেষ্টা করি।

 

Print Friendly, PDF & Email

About dimlanews

Related Posts

Leave a Reply

*

সম্পাদকের বক্তব্যঃ

তিস্তা নিউজ ২৪ ডটকম ভিজিট করুন এবং বিজ্ঞাপন দিন।