ডোমারে রেল লাইন হতে যুবকের দ্বি-খন্ডিত লাশ উদ্ধার
১১ এপ্রি '১৮
0 Shares

ডোমারে রেল লাইন হতে যুবকের দ্বি-খন্ডিত লাশ উদ্ধার

ডোমারে রেল লাইন হতে যুবকের দ্বি-খন্ডিত লাশ উদ্ধারইয়াছিন মোহাম্মদ সিথুন, ষ্টাফ রিপোর্টার, ডোমার (নীলফামারী)// নীলফামারীর ডোমার উপজেলায় রেল লাইন হতে আরিফুল ইসলাম ভাদ্দি (২৪) নামের এক যুবকের দ্বি-খন্ডিত লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার দুপুরে ডোমার-চিলাহাটি রেল লাইনের বসুনিয়াপাড়া পুলেরপাড় হতে সৈয়দপুর জিআরপি থানা পুলিশ লাশ উদ্ধার করে। সে উপজেলার বোড়াগাড়ি ইউনিয়নের বাগডোগড়া বসুনিয়াপাড়া এলাকার আহমেদ আলী ছেলে। প্রত্যক্ষদর্শীরা জানান, লাশের মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে ভারী দা বা ছুড়ির আঘাতের মত ক্ষত রয়েছে। হয়তো তাকে মেরে রেল লাইনে ফেলে রাখা হয়েছে।
তার বাবা আহমেদ আলী বলেন, আমার ছেলে সোমবার রাত সাড়ে আট টার দিকে প্রতিদিনের ন্যায় বাড়ির পাশ্বে ধান ক্ষেতে সেচ দেওয়ার জন্য যায় সেচপাম্ব ঘরে। রাত ১১ টা পর্যন্ত সে বাড়ি ফিরে না আসায় তাকে সেচ পাম্প ঘরে গিয়ে দেখি সেখানে তালা। অনেক খোঁজাখুজির পর সেখান হতে প্রায় দুই শত গজ দুরে রেল লাইনের উপর আমার ছেলের দ্বি-খন্ডিত লাশ পড়ে থাকতে দেখতে পাই। কিন্তু তার মাথা ও শরীরের বিভিন্ন স্থনে কাটা ক্ষত রয়েছে। হয়তো তাকে কেউ মেরে ফেলে রেল লাইনের উপর ফেলে রেখে পালিয়ে গেছে।
সৈয়দপুর জিআরপি থানার উপ-পরিদর্শক গোলাম মোস্তফা মঙ্গলবার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। তিনি জানান, অনেক সময় টেনে কাটা যাওয়ার সময় পাথরের আঘাতে কাটা যাওয়ার মতো ক্ষত হয়। ময়না তদন্তের পর সঠিক কারণ জানা যাবে।
ডোমার থানার অফিসার্স ইনচার্জ মো: মোকছেদ আলী ব্যপারী ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

Print Friendly, PDF & Email

About dimlanews

Related Posts

Leave a Reply

*

সম্পাদকের বক্তব্যঃ

তিস্তা নিউজ ২৪ ডটকম ভিজিট করুন এবং বিজ্ঞাপন দিন।